অসহায় জাহানারার পাশে কলারোয়ার ‘প্রিমিয়ার ছাত্রসংঘ’ – Satkhira Vision

April 11, 2021, 8:59 pm

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি
অসহায় জাহানারার পাশে কলারোয়ার ‘প্রিমিয়ার ছাত্রসংঘ’

অসহায় জাহানারার পাশে কলারোয়ার ‘প্রিমিয়ার ছাত্রসংঘ’

কামরুল হাসান: কলারোয়ার অরাজনৈতিক স্বেচ্ছাসেবী ছাত্র সংগঠন “প্রিমিয়ার ছাত্রসংঘ” অসহায় জাহানারা বেগমের পিত্তথলির পাথর অপসারণের ব্যবস্থা করে দৃষ্টান্ত স্থাপন করলো।

কলারোয়া পৌরসভার গোপিনাথপুর উত্তরপাড়ার দরিদ্র অসহায় বিধবা জাহানারা বেগম দুর্বিষহ পেটের যন্ত্রণা নিয়ে সাহায্যের আবেদন জানান সমাজের বিত্তবানদের কাছে। আর সে খবর প্রিমিয়ার ছাত্রসংঘ’র প্রধান উপদেষ্টা অস্ট্রেলিয়া প্রবাসী আলতাফ হোসেন লাল্টু ও প্রতিষ্ঠাতা সভাপতি মালেশিয়া প্রবাসী আফজাল ফুয়াদ অভিকে জানালে সংগঠনের পক্ষ থেকে ওই মায়ের অপারেশনের দায়িত্ব নেয়ার কথা জানান। যে কথা সেই কাজ সাথে সাথে সংগঠনের পক্ষ থেকে কলারোয়া মডার্ণ ক্লিনিকের পরিচালক ডাঃ আনোয়ারুজ্জামানের পরামর্শে গত ১৮ অক্টোবর রাতে বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ মেহেরউল্লাহ ও অ্যানেস্থিসিয়া ডাঃ ইস্কান্দার এর মাধ্যমে অপারেশন করিয়ে সফল ভাবে পিত্তথলির পাথর অপসারণ করা হয়।

অপারেশনের ব্যয়ভার সংগঠনের পক্ষ থেকে রবিবার জাহানারা বেগমের হাতে তুলে দেয়া হয়েছে। রবিবার সন্ধ্যায় ক্লিনিকে উপস্থিত হয়ে অসহায় জাহানারা বেগমের হাতে প্রধান উপদেষ্টা অস্ট্রেলিয়া প্রবাসী আলতাফ হোসেন লাল্টু, সংগঠনের সভাপতি মালেশিয়া প্রবাসী আফজাল ফুয়াদ অভি ও সহ.সম্পাদক মোস্তাফিজুর রহমানের দেয়া নগদ অর্থ তুলে দেন সংগঠনের উপদেষ্টা প্রধান শিক্ষক সাংবাদিক রাশেদুল হাসান কামরুল, উপদেষ্টা ডাঃ আমানুল্লাহ আমান, সংগঠনের সাধারণ সম্পাদক আশিকুজ্জামান শুভ।

এসময় উপস্থিত ছিলেন ডাঃ আনোয়ারুজ্জামান, সহযোগী লিয়াকত আলী, রোগীর প্রতিবেশি সেলিনা খাতুন প্রমুখ। এদিকে, প্রিমিয়ার ছাত্রসংঘ তার পাশে দাড়ানোয় জাহানারা বেগম সংগঠনের প্রতি গভীর কৃতজ্ঞতা জানান।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT