৭৬টি হিন্দু পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন পৌর কাউন্সিলর সাগর – Satkhira Vision

April 14, 2021, 8:36 am

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন
৭৬টি হিন্দু পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন পৌর কাউন্সিলর সাগর

৭৬টি হিন্দু পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন পৌর কাউন্সিলর সাগর

এসভি ডেস্ক: ৭৬টি অসহায় হিন্দু পরিবারের মাঝে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে প্রতি বছরের ন্যায় ব্যক্তিগত অর্থায়ণে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সাতক্ষীরা পৌরসভার ০৯ নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ শফিক উদ-দৌলা সাগর ।

শনিবার (০৫ অক্টোবর) সকাল ১০টায় শহরের টেনিস ক্লাব মাঠে ০৯ নং ওয়ার্ডের অসহায় হিন্দু পরিবারের মাঝে শারদীয় দুর্গা পূজা উপলক্ষে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সহকারি শিক্ষা অফিসার অলোক কুমার তরফদার, জেলা মন্দির সমিতির উপদেষ্টা ডা. সুশান্ত ঘোষ, এ্যাড. তাপষ ব্যানার্জী, ডা. জয়ন্ত বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. ওসমান আলী, আরিফুর রহমান খান বাপ্পি, জেলা সেলুন মালিক সমিতির সভাপতি সুবল বিশ্বাস প্রমুখ।

পৌরসভার ০৯নং ওয়ার্ডের ৭৬ টি পরিবারের মাঝে ১ কেজি ছোলার ডাউল, ১ কেজি চিনি, ১ কেজি তেল, ১ কেজি সুজি ও ১ কেজি ময়দা বিতরণ করা হয়।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT