Spread the love

নিজস্ব প্রতিনিধি: মালয়েশিয়ার কারাগারে শাহাজান  নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তবে স্বজনদের খোঁজ না পাওয়ায় মালয়েশিয়া থেকে মরদেহ বাংলাদেশে আনতে পারছেনা বাংলাদেশ হাই কমিশন।

সাতক্ষীরার সহকারী পুলিশ সুপার সদর (সার্কেল) মির্জা সালাহ্উদ্দিন জানান, মালয়েশিয়ার  ট্রাভেল পারমিটের আবেদন ফরমের ঠিকানা অনুযায়ী সাতক্ষীরার সদর উপজেলার বাবুল খালি গ্রামের ফটিক ও জাহানারা বেগমের ছেলে শাহাজালালের মালয়েশিয়া কারাগারে মৃত্যু হয়েছে। 

মালয়েশিয়ায় বাংলাদেশ হাই কমিশনের জয়েন্ট সেক্রেটারি ফরিদ আহমেদ গতকাল বৃহস্পতিবার(১২ সেপ্টেম্বর) বিকালে টেলিফোনের মাধ্যমে  মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বলে জানান মির্জা সালাউদ্দিন। পরবর্তীতে সদর সার্কেল তার স্বজনদের কাছে শাহাজালালের মৃত্যুর সংবাদ পৌঁছানোর চেষ্টা করলেও ব্যর্থ হন। তিনি অনেক চেষ্টা করেও ওই ঠিকানা অনুযায়ী সাতক্ষীরা সদরে বাবুল খালি নামে কোন জায়গা খুঁজে পাননি। এমনকি শাহাজালাল নামে কোন যুবকের খোঁজ মেলেনি। 

এছাড়া তার দেওয়া ঠিকানা অনুযায়ী সাতক্ষীরা সদরে তার পিতা –মাতাকেও খুঁজে পাওয়া যায়নি। অতিদ্রুত শাহাজালালের স্বজনদের খোঁজ না পেলে মালয়েশিয়া থেকে তার মরদেহ বাংলাদেশে আনা সম্বব হবেনা বলে তিনি জানান। শাহজালালের স্বজনরা তার লাশ ফিরেয়ে আনতে চায় তাহলে সহকারী পুলিশ সুপার সদর (সার্কেল) মির্জা সালাউদ্দিনের (০১৭১৩-৩৭৪১৩৮) মোবাইল নাম্বারে যোগাযোগ করা হলে তার মরদেহ বাংলাদেশে ফিরেয়ে আনার ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান এই কর্মকর্তা। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *