Spread the love

এসভি ডেস্ক: আবারও সাতক্ষীরার কুশখালী সীমান্ত দিয়ে ভারতের অভ্যন্তরে গরু আনতে যেয়ে ভারতীয়দের ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক আহত হয়েছেন বাংলাদেশী যুবক ছোট খোকন(২৭)। পুলিশ ও বিজিবির ভয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে ভিন্ন নামে ভর্তি করে তাকে চিকিৎসা দিচ্ছেন ছোট খোকনের পরিবার।

বুধবার (১১ সেপ্টেম্বর) ভোরে সাতক্ষীরা সদরের কুশখালীর ছয়ঘরিয়ার বিপরীতে ভারতের দুবলি এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ছোট খোকন সাতক্ষীরা সদরের মৃগিডাঙ্গা গ্রামের আকছের আলির ছেলে।

স্থানীয়রা জানান, কুশখালী এলাকার শীর্ষ চোরাকারবারী মাদুলী ও রাকিবুলের নেতৃত্বে মঙ্গলবার কিছু গরু রাখাল গরু আনতে চোরাপথে ভারতে যান। বুধবার ভোরে গরু নিয়ে ফেরার সময় ভারতের দুবলি এলাকায় তাদের ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করে ভারতীয়রা। 

এতে গুরুতর আহত হন ছোট খোকন। পরে তার সহযোগী রাখালরা তাকে বাংলাদেশে নিয়ে আসে। পরে মারাত্মক আহতাবস্থায় ছোট খোকনকে সাঈদুল হোসেন নামে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ছোট খোকন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সাতক্ষীরা থানার এসআই নুর আলম জানান, খবর পেয়ে ছোট খোকনের সাথে কথা বলতে সদর হাসপাতালে যাওয়া হয়েছিলো। তবে তিনি অসুস্থ থাকায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

এ ব্যাপারে জানতে বিজিবির সাথে যোগাযোগ করা হলে কোন বক্তব্য পাওয়া যায়নি। 

তবে নাম প্রকাশ না করার শর্তে কুশখালীর এক ইউপি সদস্য বলেন, রাতে ভারতের অভ্যন্তরে হামলার ঘটনায় বিএসএফ গুলি করেছে এবং বিএসএফ এর পক্ষ থেকে বিজিবির কাছে অভিযোগ করা হয়েছে বলে কুশখালী ক্যাম্প কমান্ডার আমাদেরকে জানিয়েছেন এবং আমাকে ডেকেছিলেন কিন্তু আমি অসুস্থ্য থাকায় যেতে পারিনি।

উল্লেখ্য, গত আগস্ট মাসের ২৪ তারিখে ভারতের অভ্যন্তরে গরু আনতে যেয়ে মারাত্মক আহত হয়েছিলো মফিজুল ইসলাম, হায়দার আলী, আজিবর রহমান, আমিনুল ইসলামসহ অনেকই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *