Spread the love

তালা প্রতিনিধি: তালা উপজেলায় প্রেমিকার বাড়িতে যেয়ে গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টাকারী সেই যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর ) সকাল ১০টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

নিহত যুবক বিশ্বজিৎ দে তালা উপজেলার গোপালপুর গ্রামের সন্তোষ দে’র ছেলে।

স্থানীয়রা জানান, বিশ্বজিৎ দের সাথে হরিশচন্দ্রকাটির এক কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। গেলো শুক্রবার (৩০ আগস্ট) বিশ্বজিৎ প্রেমিকাকে বোঝানোর জন্য তার বাড়িতে কয়েকজন বন্ধুকে পাঠায়। এ সময় প্রেমিকার বাড়ির লোকজন তাদের মারধর করে। এ ঘটনার প্রেক্ষিতে পরদিন শনিবার বিশ্বজিৎ তার প্রেমিকার বাড়িতে গিয়ে ডাকাডাকি করতে থাকে। কিন্তু তাতে সাড়া না পাওয়ার এক পর্যায়ে সে নিজের গায়ে পেট্রোল ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এক পর্যায়ে সে নিজেই পাশের একটি পুকুরে লাফ দেয়। এতে প্রাণে বাঁচলেও তার শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তালা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. রাজীব হোসেন সে সময় বিশ্বজিতের শরীরের ৪৫ শতাংশ পুড়ে যাওয়ায় তাকে খুলনা মেডিকেলে রেফার করেছিলেন।সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন বিশ্বজিৎ।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল জানান, বিষয়টি শুনেছি। লাশ খুলনায় ময়না তদন্ত হচ্ছে । তবে এখনো কেউ অভিযোগ করেনি । ময়না তদন্তের রিপোট ও অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *