আজ বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক কচির ৬৯তম জন্মবার্ষিকী – Satkhira Vision

April 14, 2021, 5:56 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
আজ বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক কচির ৬৯তম জন্মবার্ষিকী

আজ বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক কচির ৬৯তম জন্মবার্ষিকী

এসভি ডেস্ক: আজ ১০ ভাদ্র সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি, দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার এবং মাল্টি মিডিয়া নিউজ পোটাল দ্য এডিটরস এর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল ওয়াজেদ কচির ৬৯তম জন্মবার্ষিকী।

শেখ আব্দুল ওয়াজেদ কচি ১৩৫৮ বাংলা সনের ১০ ভাদ্র নড়াইল জেলার কামাল প্রতাপ গ্রামে
জন্মগ্রহণ করেন। তিনি ইংরেজি ১৯৭৮ সাল থেকে সাতক্ষীরা পৌর এলাকার রাজার বাগানে স্থায়ীভাবে বসবাস শুরু করেন। তিনি ১৯৭২ সাল থেকে একাধিক পত্রিকায় সুনামের সাথে সাংবাদিকতা করেছেন।বর্তমানে তিনি দৈনিক ইনকিলাবের সাতক্ষীরার স্টাফ রিপোর্টার হিসাবে কর্মরত আছেন।

ভারত থেকে লিডারশীপ ট্রেনিং নিয়ে ১৯৭১ সালে মহান মুক্তি যুদ্ধে তিনি ৮নং সেক্টরে নড়াইল জেলার
কালিয়া উপজেলায় সক্রিয় অংশগ্রহণ করেন। তিনি তিন পুত্র সন্তানের জনক। তিনি সকলের কাছে দোয়া প্রার্থী।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT