Spread the love

আশাশনি প্রতিনিধি: আশাশুনিতে ৪০ তম বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সনদ প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগ এ কর্মসূচির আয়োজন করে। দিবসের শুরুতে সকাল ১০.৩০ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালী বের করা হয়। র‌্যালীটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আশাশুনি প্রেস ক্লাবের সামনে গিয়ে শেষ হয়।

পরে বিআরডিবি মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ বি এম মোস্তাকিম। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম।

“জন সংখ্যা ও উন্নয়নে আন্তর্জাতিক সম্মেলনের ২৫ বছর প্রতিশ্রুতির দ্রুত বাস্তবায়ন” প্রতিপাদ্যকে সামনে রেখে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অরুন কুমার ব্যানার্জী, সিঃ উপজেলা মৎস্য কর্মকর্তা সেলিম সুলতান, কৃষি অফিসার রাজিবুল হাসান, আরডিও বিশ্বজিৎ কুমার ঘোষ, সদর ইউপি চেয়ারম্যান স ম সেলিম রেজা মিলন, কাদাকাটি ইউপি চেয়ারম্যান দীপংকর কুমার সরকার, প্রধান শিক্ষক কামরুল নাহার কচি প্রমুখ।

অনুষ্ঠানে শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারী রত্না রানী রায়, শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক আব্দুল্লাহ আল-কাফী, শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শিকা অন্তরা আফরোজ, শ্রেষ্ঠ উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার নুরুন নাহার, শ্রেষ্ঠ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র কাদাকাটি এবং শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ হিসাবে আশাশুনি সদর ইউনিয়ন পরিষদকে পুরস্কৃত ও সনদপত্র প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *