Spread the love

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার বুধহাটায় পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে আইন শৃংখলা বিষয়ক বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১ জুন) বেলা ১১ টার দিকে বুধহাটা বিবিএম কলেজিয়েট স্কুল ক্যাম্পাসে এ সভা অনুষ্ঠিত হয়।

বুধহাটা ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ আ ব ম মোছাদ্দেকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে আলোচনা রাখেন, আশাশুনি থানার নবাগত পুলিশ পরির্দশক (ওসি) মোঃ আবদুস সালাম। বিশেষ অতিথি ছিলেন, এসআই আবু হাসান। সভায় বুধহাটা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব শফিউল আলম খোকন, মেম্বার রেজওয়ান আলি, মেম্বার মতিয়ার রহমান, মেম্বার আলতাফ হোসেন, মেম্বার শীষ মোহাম্মদ জেরী, ব্যবসায়ী মানিক হোসেন, আছাদুল ইসলাম, বিভাষ দেবনাথ প্রমুখ আলোচনা রাখেন।

সভায় আসন্ন ঈদ উল ফিতরকে সামনে রেখে ঈদের আগে, ঈদ এর দিন ও ঈদ অনুষ্ঠানের পরে যাতে বুধহাটা বাজারসহ পাশর্^বর্তী সকল এলাকায় আইন শৃংখলা ভাল থাকে সেব্যাপারে সকলকে সজাগ থাকতে আহবান জানান হয়। কোন প্রকার বিশৃংখলার সম্ভাবনা দেখা দিলে ও শৃংখলা ভঙ্গের চেষ্টা করা হলে সাথে সাথে থানাকে অবহিত করতে এবং সন্ত্রাস, জুয়া, মাদক ও বেআইনী তৎপরতা না ঘটতে পারে সে ব্যাপারে জন প্রতিনিধি, গ্রাম পুলিশ, ব্যবসায়ীসহ সকলকে সতর্কতার সাথে কাজ করতে আহবান জানান।

তিনি বলেন, কেউ আইন শৃংখলা লংঘনের চেষ্টা করলে এবং কোন বেআইনী কর্মকান্ড করার সহযোগিতা করলে তাদেরকে কঠোর হাতে দমন করা হবে। পুলিশের সাথে সহযোগিতার মনোভাব নিয়ে এগিয়ে আসতে তিনি সকলের প্রতি আহবান জানান।