আশাশুনি থানা পুলিশের অভিযানে দুই ওয়ারেন্টেভুক্ত আসামী আটক – Satkhira Vision

April 14, 2021, 5:36 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
আশাশুনি থানা পুলিশের অভিযানে দুই ওয়ারেন্টেভুক্ত আসামী আটক

আশাশুনি থানা পুলিশের অভিযানে দুই ওয়ারেন্টেভুক্ত আসামী আটক

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি থানা পুলিশের অভিযানে ওয়ারেন্টের দুই আসামীকে আটক করা হয়েছে। আশাশুনি থানার এএসআই কবির হোসেন সঙ্গীয় ফোর্স এর সহায়তায় সিআর-৫০/১৮ (বন্দর) (ওয়ারেন্ট) মূলে উপজেলার বসুখালী গ্রামের কামরুল গাজীর ছেলে মামুন গাজীকে বসুখালি বাজার হতে আটক করেন।

অপরদিকে, এএসআই জাকির হোসেন সঙ্গীয় ফোর্স এর সহায়তায় সিআর-১২/১৯ (হিজলা) (ওয়ারেন্ট) মূলে কোলা গ্রামের আমজাত গাজীর ছেলে ইসরাফিল কে তার নিজ বাড়ী হতে আটক করেন।

আটককৃত আসামীদেরকে শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সূত্রে জানা যায়।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT