Spread the love

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলা বিএনপি’র সভাপতি ও কুল্যা ইউনিয়ন পরিষদের চার বারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান এসএম রফিকুল ইসলাম টানা ৭ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে না ফেরার দেশে চলে গেছেন (ইন্নালিল্লাহি …..রাজিউন)।

মঙ্গলবার বিকাল ৪.৪৯ মিনিটে তিনি ঢাকা ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢোলে পড়েন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫২ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র ও ২ কন্যা রেখে গেছেন।

প্রসঙ্গত: ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম গত ১৪ মে শ্যামনগরে এক রাজনৈতিক সহকর্মী আব্দুল অহেদের স্ত্রীর জানাযা নামাজ শেষে পরদিন ১৫ মে সকালে বাড়ী ফেরার পথে চাম্পাফুল-কালিবাড়ী দীঘিরপাড়ে সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত হন। ওইদিনই তাকে সাতক্ষীরা ফারজানা ক্লিনিকে ভর্তি করে অস্ত্রপচার সম্পন্ন করা হয়। অবস্থার অবনতি হলে সি.বি হাসপাতালে আইসিইউতে নেওয়া হয়।

সেখানেও শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় গত শুক্রবার (১৭ মে) রাতে আইসিইউ এ্যাম্বুলেন্স যোগে তাকে ঢাকায় ইবনেসিনা হাসপাতালে ভর্তি করা হয়। টানা ৭ দিন এমনিভাবে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে না ফেরার দেশে চলে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রকাশনা সম্পাদক সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিব।

এছাড়া আশাশুনি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান, রুহুল কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক খায়রুল আহসান সহ উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবন্দ সহ সকল ইউনিয়ন বিএনপি’র নেতৃবৃন্দ।