Spread the love
বিশেষ প্রতিনিধি: উপজেলা নির্বাচনে নৌকা প্রতিকের পক্ষে কাজ করায় সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেঁড়াগাছি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ফারুক হাজরা (৪৮)কে হত্যার উদ্দেশ্যে লোহার রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করেছে চোরাকারবারীরা।
পরিবারের লোকজন তাকে উদ্ধার করে কলারোয়া হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল শুক্রবার সন্ধ্যার পর কেঁড়াগাছির মজুমদার খাল এলাকায় এ ঘটনা ঘটে।

ফারুক হাজরা কেঁড়াগাছি গ্রামের মৃত এলাহী বক্সের ছেলে।
হাসপাতালে চিকিৎসাধীন ফারুক হাজরা বলেন, উপজেলা নির্বাচনে নৌকা প্রতিকের পক্ষে কাজ করায় ক্যাড়াগাছীর সাবেক মেম্বর মুনছুর আলী বিশ্বাসের ছেলে চোরাকারবারী কাশেম বিশ্বাসও জনাব আলী বিশ্বাসের ছেলে অবৈধ ঘাট মালিক ও স্বর্ণ চোরাজারবারী আজহারুল বিশ্বাস। আমি তাদের হুমকির ভয়ে জীবন বাঁচাতে এলাকা ছেড়ে পালিয়ে অন্যত্র চলে যায়৷ বেশ কয়েকদিন যাবৎ আমি বাড়িতে এসেছি। বাড়িতে আসার পরও আমি সব সময় তাদের আতঙ্কে থাকতাম।
সারাদিন রোজা রাখার পর গতকাল ইফতার শেষে মজুমদার খাল এলাকায় চায়ের দোকানে চা খেতে গেলে পরিকল্পিতভাবে এলাকার শীর্ষ মাদক, রৌপ্য, স্বর্ণ চোরাকারবারী কাশেম বিশ্বাস, আজহারুল বিশ্বাস, মোশাররফ মন্ডল ও তার ছেলে মোবারেক, আশাকুল, শরিফুলসহ অঙ্গাত ৪/৫ জন লোহার রড ও হাতুড়ি দিয়ে আমাকে মারপিট শুরু করে। এক পর্যায়ে আমি অজ্ঞান হয়ে পড়লে আমাকে মৃতভেবে তারা চলে যায়। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে কলারোয়া হাসপাতালে ভর্তি করে। আমি একন সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছি। আমার দুই পা ভেঙ্গে যেতে পারে বলে ধারণা করছি।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান জানান, এ ব্যাপারে কলারোয়া থানায় মামলা হয়েছে। আসামীদের আটকের জন্য অভিযান অব্যাহত আছে।