কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ অফিসারের পরিবারকে দেখতে গেলেন মাশরাফির স্ত্রী – Satkhira Vision

April 14, 2021, 7:16 am

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন
কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ অফিসারের পরিবারকে দেখতে গেলেন মাশরাফির স্ত্রী

কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ অফিসারের পরিবারকে দেখতে গেলেন মাশরাফির স্ত্রী

নড়াইল প্রতিনিধি: আজ বৃহস্পতিবার (১৬ মে) ২৭৪\ নড়াইলে গত সংসদ নির্বাচন চলাকালীন সময়ে ২৭ ডিসেম্বর ২০১৮ তারিখে কর্তব্যরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এএসআই মোঃ মনিরুজ্জামান।

তার মৃত্যুর দুই দিন পরই তার স্ত্রী একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন। তখন নড়াইলের পুলিশ সুপারসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ তার পরিবারকে বিভিন্নভাবে সাহায্য-সহযোগিতা করেন। কিন্ত বর্তমানে তার পরিবারের সদস্যরা কেমন আছে সেটা জানতে বৃহস্পতিবার (১৬ মে) সকাল ১১টায় নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার স্ত্রী সুমনা হক সুমি তাদের বাসায় যান। বাসায় গিয়ে তারা তাদের পরিবারের সদস্যদের খোঁজ খবর নেন।

এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ। সেই সাথে আসন্ন ঈদ উপলক্ষে ঈদ সামগ্রী ও নগদ অর্থ তাদের হাতে তুলে দেন। এ সময় ১১টায় নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) মৃত পুলিশ সদস্য মোঃ মনিরুজ্জামান নড়াইল জেলা পুলিশের সম্পদ ছিল। তার মৃত্যুর ক্ষতিপূরণ কোনোভাবেই সম্ভব নয়। আমরা যতদূর পারি তার পরিবারকে সাহায্য-সহযোগিতা করে যাবো এবং নিয়মিত তাদের পরিবারের খবরাখবর নিতে থাকবো।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার স্ত্রী সুমনা হক সুমি বলেন, মৃত পুলিশ সদস্য মোঃ মনিরুজ্জামান আমার স্বামীর নির্বাচনী প্রচারণার দায়িত্ব পালনকালে মৃত্যুবরণ করেছে বলে শুধুমাত্র সেই কৃতজ্ঞতার জায়গা থেকে আমি এখানে আসিনি। একটি অসহায় পরিবারের পাশে দাঁড়াতে পেরেছি ভেবেই আমি গর্ব অনুভব করছি। সেই সাথে ভবিষ্যতেও আমি এই পরিবারের পাশে থাকবো।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT