আশাশুনির ভালুকা-চাঁদপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় দোকান ক্ষতিগ্রস্থ, ৩২হাজার টাকায় দফারফা – Satkhira Vision

April 14, 2021, 8:41 am

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন
আশাশুনির ভালুকা-চাঁদপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় দোকান ক্ষতিগ্রস্থ, ৩২হাজার টাকায় দফারফা

আশাশুনির ভালুকা-চাঁদপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় দোকান ক্ষতিগ্রস্থ, ৩২হাজার টাকায় দফারফা

আশাশুনি প্রতিনিধি: সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর ইউনিয়নের ভালুকা চাঁদপুর বাজারে যাত্রীবাহী বাসের ধাক্কায় ৪টি দোকানের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

বুধবার বিকালে ভালুকা চাঁদপুর বাজারের সবুজ সংঘ ক্লাবের সামনে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানাগেছে, আশাশুনি টু সাতক্ষীরা সড়কের (ঢাকা মোট্রো-জ-৩২৯৩) যাত্রীবাহী বাসটি আশাশুনি থেকে যাত্রী নিয়ে সাতক্ষীরার উদ্দেশ্যে রওয়া হয়ে ঘটনাস্থলে পৌছলে চালক অন্যমনস্ক হয়ে মোবাইলে কথা বলার সময় সড়কের পাশের ৪টি দোকানের উপর উঠে যায়।

এসময় ভালুকা চাঁদপুর বাজারের মোঃ ইদ্রিস আলীর সুরাইয়া টেলিকম এন্ড ইলেকট্রিক, আনন্দ মন্ডলের লন্ড্রীর দোকান, হযরত আলীর হাবীব টেলিকম ও রবিউল ইসলামের চায়ের দোকান ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়।

এঘটনায় স্থানীয়রা বাসটি জব্দ করে বাসচালক নজরুল ইসলামকে আটক করে ব্রহ্মরাজপুর পুলিশ ফাঁড়িতে খবর দেয়। পরে ফাঁড়ির এ এস আই কুতুবউদ্দীন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছে বাস চালক নজরুল ইসলামকে আটক করে ফাঁড়িতে নিয়ে যায়।

পরবর্তীতে বাস মালিক কর্তৃপক্ষ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও শ্রমিকদের উপস্থিতিতে ক্ষতি গ্রস্থদের ৩০হাজার ও স্থানীয় প্রশাসনকে ২হাজার টাকা দিয়ে জব্দকৃত বাস ও বাস চালক নজরুল ইসলামকে ছাড়িয়ে নিয়ে যায়।

অন্যদিকে জানাগেছে, বাস চালক নজরুল ইসলাম ড্রাইভিং লাইসেন্স উক্ত বাসের চালক হিসেবে নিয়োজিত ছিলেন। এমন একটি গুরুত্বপূর্ণ সড়কে অদক্ষ চালক কিভাবে দায়িত্ব পালন করছেন? এমন প্রশ্ন উঠতে দেখা গেছে সাধারণ মানুষের মুখে। বাস মালিকরা চালকদের ড্রাইভিং লাইসেন্স না দেখে তাদের হাতে এমন যাত্রীবাহী বাস তুলে দেওয়ার বিষয়টি নিয়ে সাধারণ মানুষের মধ্যে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। এ গুরুত্বপূর্ণ সড়কের প্রতিটি বাস ও চালকদের বৈধ্য কাগজপত্র ছাড়া কোন চালক যাতে যাত্রীবাহী বাস চালাতে না পারে সে ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশুহস্তক্ষেপ কামনা করেছেন স্থানীয় সচেতন মহল।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT