আশাশুনিতে কাল বৈশাখী ঝড়ে বৈদ্যুতিক খুটিসহ শতাধিক ঘর-বাড়ী বিধ্বস্থ – Satkhira Vision

March 6, 2021, 1:27 pm

সংবাদ শিরোনাম :
জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই! তালা: কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার সাতক্ষীরা: খাবারের প্রলোভন দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ করলো বৃদ্ধ জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: ৫০ বোতল ফেনসিডিলসহ কাথন্ডার মাকফুর গ্রেফতার
আশাশুনিতে কাল বৈশাখী ঝড়ে বৈদ্যুতিক খুটিসহ শতাধিক ঘর-বাড়ী বিধ্বস্থ

আশাশুনিতে কাল বৈশাখী ঝড়ে বৈদ্যুতিক খুটিসহ শতাধিক ঘর-বাড়ী বিধ্বস্থ

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার উপজেলার কুল্যা ও বুধহাটা ইউনিয়নের ৩৩হাজার ভোল্টের বৈদ্যুতিক খুটিসহ শতাধিক বসত বাড়ী বিধ্বস্থ হয়েছে।

মঙ্গলবার বিকালে উপজেলার কুল্যা ইউনিয়নের বাইনবসত, মনোহরপুর, কাটাখালি, গাবতলা এবং বুধহাটা ইউনিয়নের নওয়াপাড়ার সরদার বাড়ী, দাশপাড়া ও দক্ষিণ চাপড়া এলাকায় হঠাৎ কাল বৈশাখী ঝড়ে শতাধিক ঘর-বাড়ী বিধ্বস্থ ও ছোট বড় গাছ গাছালী উপড়ে পড়ে।

অন্যদিকে আশাশুনির চাপড়া টু সাতক্ষীরা সড়কের পাশে চিলেডাঙ্গাস্থ ৩৩হাজার ভোল্টের সারিবদ্ধ বৈদ্যুতিক খুটি রাস্তার উপর উপড়ে পড়ে। এতে করে সাতক্ষীরা টু চাপড়া সড়কে বাস চলাচল বিচ্ছিন্ন হয়ে পড়ে।

এব্যাপারে জানতে চাইলে পল্লী বিদ্যুতের এজিএম মধুসূদন রায় বলেন আমাদের শ্রমিকরা কাজ করে যাচ্ছে। অতিদ্রুত আমরা হেলে পড়া খুটিগুলো পূর্ণস্থাপন করে বিদ্যুৎ সরবরাহ করা চেষ্টা করছি।

কাল বৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা বলেন সংশ্লিষ্ট চেয়ারম্যানদের ক্ষয়ক্ষতির তালিকা প্রস্তুত করতে বলা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের সকল প্রকার সহযোগীতা করা হবে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT