আশাশুনির বুধহাটায় স্বর্ণের পয়সাসহ ডলার চক্রের দু’সদস্য আটকের পর মুচলেকায় মুক্তি – Satkhira Vision

March 4, 2021, 6:45 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: করোনার টিকা নিলেন পিপি আব্দুল লতিফ সাতক্ষীরা: মাহিন্দ্রা চালকদের উপর বাস শ্রমিকদের হামলা, আহত ৮ কলারোয়া: ৯৯ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার কলারোয়া: জাতীয় ভোটার দিবস পালিত  কলারোয়া: ৩টি দোকানসহ একটি বাড়িতে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি শ্যামনগর: এবার কালভার্ট এর উপর পরিত্যাক্ত ব্যাগে মিললো জীবন্ত নবজাতক সাতক্ষীরা: বিদায়ী হাফেজদের পাগড়ি প্রদান করলো আল নূর ফাউন্ডেশন কলারোয়া: কাকডাঙ্গায় পূর্ব শত্রুতার জের ধরে দু’গ্রুপের সংঘর্ষে জখম ৪ সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার কলারোয়া: আশা ইলেকট্রিক ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকান্ডে ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
আশাশুনির বুধহাটায় স্বর্ণের পয়সাসহ ডলার চক্রের দু’সদস্য আটকের পর মুচলেকায় মুক্তি

আশাশুনির বুধহাটায় স্বর্ণের পয়সাসহ ডলার চক্রের দু’সদস্য আটকের পর মুচলেকায় মুক্তি

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার বুধহাটায় ডলার চক্রের দু’ সদস্যকে স্বর্ণের পয়সাসহ আটকের পর স্থানীয় ভাবে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। এনিয়ে এলাকায় ব্যাপক আলোচনা সমালোচনার সৃষ্টি হয়েছে।

তালা উপজেলার মুড়াগাছা গ্রামের বাহা উদ্দিন সরদারের পুত্র ওছমান ও আশাশুনি উপজেলার খলিসানী গ্রামের মৃত আলি গাজীর পুত্র নুরুল ডলার চক্রের গডফাদার কুল্যা গ্রামের আঃ সাত্তার (দন্ত চিকিৎসক) এর পুত্র মিজানের সাথে ডলার বিক্রয়ের ফাঁদে ফেলানোর কারবারের সাথে জড়িত। তারা স্বর্ণের পয়সা, ডলারসহ বিভিন্ন মূল্যবান দ্রব্য কম মূল্যে বিক্রয়ের প্ররোচনার ফাঁদে ফেলে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার কারবার করে থাকে।

বুধবার সকালে তাদেরকে স্বর্ণের পয়সা দেওয়া হবে বলে মিজান তাদের দু’জনকে হাবাসপুর গ্রামের একটি নির্জন আম বাগানে ডেকে নেয়। সেখানে পৌছানোর পর মিজান ১৪ শত পিচ স্বর্ণের পয়সার পাত্র বের করে তার থেকে একটি নিতে বললে ওছমান ও নুরুল একটি পয়সা উঠিয়ে নেয়। এটি নিয়ে তারা এলাকায় কমমূল্যে স্বর্ণ বিক্রয় করার ফাঁদ পেতে ক্রেতাদেরকে ডেকে মিজানের কাছে এনে প্রতারণা করে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার জন্য বেরিয়ে পড়ে।

কুল্যা গ্রামের ভাড়ায় মটর সাইকেল চালক রফিকুল তাদের গতিবিধি লক্ষ্য করে সন্দেহ জনক মনে হলে তাদের পিছু নেয়। তারা ইঞ্জিন ভ্যানে পাইথালীর দিকে রওয়ানা হলে রফিকুল কুঁন্দুড়িয়ার ইউপি সদস্য’র ভাই আনারুলকে ফোনে বিষয়টি বললে তিনি পথি মধ্যে ভ্যান থামিয়ে তাদেরকে আটকে স্বর্ণের পয়সা উদ্ধার করেন। পরবর্তীতে মুচলেকা নিয়ে আটককৃতদের ছেড়ে দেওয়া হয়। ফলে ডলার চক্রের সদস্য আইনের হাত থেকে রক্ষা পাওয়ার পাশাপাশি হোতারা ধরা ছোয়ার বাইরে থেকে যাওয়ায় এলাকার দীর্ঘদিনের ডলার চক্রের দাপট আবারও এগিয়ে যাওয়ার সুযোগ পেয়ে গেল বলে অভিযোগ করেন স্থানীয়রা।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT