আশাশুনির খাজরার নয়ন মজুমদার ডাক্তার হতে চায় – Satkhira Vision

March 7, 2021, 1:43 am

সংবাদ শিরোনাম :
তালা: মাটি কাটতেই বেরিয়ে এলো ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বাদৃশ্য মূর্তি সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে বাপী-হাবিব-সুজন প্যানেলের ১৩টি পদের মধ্যে ১২টিতে জয় জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই! তালা: কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার সাতক্ষীরা: খাবারের প্রলোভন দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ করলো বৃদ্ধ
আশাশুনির খাজরার নয়ন মজুমদার ডাক্তার হতে চায়

আশাশুনির খাজরার নয়ন মজুমদার ডাক্তার হতে চায়

খাজরা প্রতিনিধি: ২০১৯ সালের এসএসসি পরীক্ষায় আশাশুনি উপজেলার খাজরা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়,খাজরা থেকে নয়ন মজুমদার বিজ্ঞান বিভাগ থেকে গোল্ডেন এ প্লাস পেয়েছে।

হোমিও চিকিৎসক ডাঃ দীনেশ চন্দ্র মজুমদার ও বীথিকা রানীর এক মেয়ে এক ছেলের মধ্যে ছোট নয়ন মজুমদার। নয়ন মজুমদার বলেন, ভবিষৎ এ আমি ডাক্তার হয়ে দেশ ও মানুষের সেবা করতে চাই।

ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়,খাজরার প্রধান শিক্ষক জি,এম সাইদার রহমান বলেন আমাদের প্রতিষ্ঠান থেকে এই সর্ব প্রথম গোল্ডেন এ প্লাস পাওয়ায় আমরা গর্বিত। আমাদের পরিশ্রম সার্থক হয়েছে। নয়ন মজুমদার পিএসসি,জেএসসি পরীক্ষায়ও ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে।

শিক্ষক রাহুল দেব মন্ডল বলেন নয়ন মজুমদার খুবই মেধাবী ছাত্র। তার উজ্জল ভবিষৎ কামনা করি।
তার গর্বিত পিতামাতা সন্তানের মঙ্গল কামনা করে সকলের নিকট আর্শিবাদ কামনা করেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT