Spread the love

ফিরোজ জোয়ার্দ্দার: সাতক্ষীরার কলারোয়ায় মটর সাইকেল ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে আকরাম হোসেন (২০) নামের এক পুলিশ সদস্য নিহত হয়েছে। সে উপজেলার জালালাবাদ গ্রামের আব্দুল গফুরের ছেলে। মটরসাইকেলের পিছনে বসে থাকা বন্ধু শরিফ হোসেন (২২) দূর্ঘটনায় আহত হয়েছে। শরিফ একই গ্রামের মুকুল হোসেনের ছেলে।

ঘটনাটি রোববার (৫ ই মে) বেলা ১২ টার দিকে উপজেলার বামনখালী বাজার এলাকায় মটর সাইকেল-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ দূর্ঘটনায় গুরুতর আহত হয়ে বেলা আড়াইটার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় পুলিশের সদস্য আকরাম হোসেন।

স্থানীয় ও প্রত্যাক্ষদর্শীরা জানান- বেলা ১২টার দিকে বামনখালী বাজার থেকে পুলিশ সদস্য আকরাম তার বন্ধু শরিফকে সাথে নিয়ে একটি হিরো হোন্ডা হাংক মটরসাইকেল (সাতক্ষীরা-ল-১২-১৩১০) যোগে কলারোয়ায় দিকে আসছিলো। পথিমধ্যে বামনখালী রোডের ইমাদুলের মেহগনী বাগানের সামনে পৌছালে বিপরীতমুখী দ্রুতগতির একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-গ-১১-২৫৬৮) এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মটর সাইকেলের দুইজন আরোহী গুরুত্বর আহত হয়ে রাস্তার ধারে লুটে পড়েন। তাৎক্ষনিক ভাবে তাদের দুইজনকে পথচারীরা উদ্ধার করে প্রথমে কলারোয়া হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার বেগতি দেখে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ৩টার দিকে পুলিশ সদস্য আকরাম হোসেনের মৃত্যু হয়। নিহত আকরাম কুষ্টিয়া পুলিশ লাইনে কর্মরত ছিলেন। সে ছুটি নিয়ে বাড়িতে এসে সড়ক দূর্ঘটনায় নিহত হলেন।

পুলিশ ঘটনাস্থল থেকে দুমড়ে মুচড়ে যাওয়া মটর সাইকেলটি উদ্ধার ও চালকের ফেলে যাওয়া ঘাতক মাইক্রোবাসটি জব্দ করেছে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, নিহতের বিষয় নিয়ে এখনও পর্যন্ত থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। তাছাড়া পুলিশের পক্ষ থেকে একটি মামলার প্রস্তুুতি চলছিলো বলে তিনি জানান।