সাতক্ষীরার ‘ফণি’ কবলিত এলাকা পরিদর্শনে প্রতিমন্ত্রী, উপমন্ত্রী, সচিব – Satkhira Vision

March 8, 2021, 5:59 am

সংবাদ শিরোনাম :
এনইউবিটি খুলনাতে ৭মার্চ উপলক্ষ্যে আলোচনা তালা: মাটি কাটতেই বেরিয়ে এলো ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বাদৃশ্য মূর্তি সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে বাপী-হাবিব-সুজন প্যানেলের ১৩টি পদের মধ্যে ১২টিতে জয় জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই! তালা: কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার
সাতক্ষীরার ‘ফণি’ কবলিত এলাকা পরিদর্শনে প্রতিমন্ত্রী, উপমন্ত্রী, সচিব

সাতক্ষীরার ‘ফণি’ কবলিত এলাকা পরিদর্শনে প্রতিমন্ত্রী, উপমন্ত্রী, সচিব

এসভি ডেস্ক: ঘূর্ণিঝড় ‘ফণী’র ছোবলে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে সাতক্ষীরায় এসেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম ও মন্ত্রীপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম, ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ মোহসীন।

আজ সকালে বিমানবাহিনীর একটি হেলিকপ্টারে করে তারা ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে আসেন। তারা সাতক্ষীরার শ্যামনগর থেকে খুলনার কয়রা যাওয়ার পথে গাবুরা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নৌবাহিনীর ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করবেন। ইতোমধ্যে তারা সেখানে রওনা হয়েছেন।

বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় ফণী ভারতের উড়িষ্যা-পশ্চিমবঙ্গ হয়ে শনিবার বাংলাদেশের দক্ষিণ-পশ্চিম থেকে মধ্যাঞ্চল হয়ে উত্তরের দিকে চলে গেছে। তবে দক্ষিণ-পশ্চিমে প্রথমে আঘাত করার সময় ক্ষতিগ্রস্ত হয়েছে সাতক্ষীরাসহ আশপাশের এলাকার অনেক বসতবাড়ি ও ফসলি জমি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘ফণী’ দুর্গতদের সবাইকে ত্রাণ কার্যক্রমের আওতায় নিয়ে আসার নির্দেশনা দিয়েছেন সংশ্লিষ্টদের। তারই অংশ হিসেবে সাতক্ষীরাতে এলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম ও মন্ত্রীপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT