Spread the love

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের লতাখালী বিলে মৎস্য ঘেরে নির্মমভাবে পিটিয়ে হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবিতে চাম্পাফুল ইউনিয়নের কালিবাড়ি বাজার সড়কে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। চাম্পাফুল ও গোদাড়াসহ পাশের গ্রামাবাসীর উদ্যোগে চাম্পাফুল গ্রামের মৃত সাহাজদ্দিন গাইনের পুত্র নির্মম ভাবে হত্যাকান্ডের শিকার মোনায়েম হোসেন গাইনের বাড়ির সামনে থেকে এলাকার সহস্রাধিক ক্ষুব্ধ মানুষের অংশ গ্রহণে বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি বিভিন্ন সড়ক ও কালিবাড়ি বাজার সড়ক ও চাম্পাফুল হাই স্কুল সড়ক হয়ে দীঘিরপাড়ে গিয়ে শেষ হয়। পরে প্রধান সড়কে মানববন্ধন করা হয়। “খুনি চেয়ারম্যান মোনায়েমের ফাঁসি চাই, লিটনের ফাঁসি চাই, শাহীনের ফাঁসি চাই, হবির ফাঁসি চাই, আজগরের ফাঁসি চাই, জিয়ার ফাঁসি চাই” সহ বিভিন্ন শ্লোগানে শ্লোগানে মুখরিত পরিবেশে বক্তব্য রাখেন, মেম্বার নজরুল ইসলাম গাইন, মাওঃ শাহাদাৎ হোসেন ও ইয়াছিন আলি।

এসময় মাষ্টার আঃ রাজ্জাক, আঃ হাকিম গাইন, আলহাজ্ব একরামুল কবির, আলহাজ¦ আঃ সবুর গাইন, প্রভাষক মামুন রেজা, আঃ লতিফ মোল্যা, মিল্টন মোল্যাসহ বহু ব্যক্তি উপস্থিত ছিলেন।

বক্তাগণ অবিলম্বে বাকী আসামীদের গ্রেফতারপূর্বক আইনে সোপর্ধ এবং সকল আসামীর ফাঁসির দাবী জানিয়ে বক্তব্য রাখেন।