Spread the love

তালা প্রতিনিধি: সাতক্ষীরা তালায় শতাব্দী রায়(১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী ঘরের আড়ায় গলায় রশি দিয়ে আত্নহত্যা করেছে।

বৃহস্পতিবার দুপুরের দিকে ঘটনাটি ঘটেছে উপজেলার নলতা এলাকায়। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহত ঐ এলাকার সুকুমার রায়ের মেয়ে ও খলিলনগর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে।

তাৎক্ষণিক তার আত্নহত্যার কারণ নিশ্চিত হওয়া নাগেলেও তার আত্নহত্যার পেছনে প্রেম ঘটিত বিষয় জড়িত রয়েছে বলে নিশ্চিত করেছে স্থানীয় একাধিক নির্ভরযোগ্য সূত্র।

পারিবারিক সূত্র জানায়, বুধবার রাতে সে তার বাবার সাথে গোলযোগ করে। এতে বাবা তাকে বকাবকি করলে রাগে, দুঃথে, ক্ষোভে সে আত্মহত্যা করে থাকতে পারে।

অন্যদিকে স্থানীয় একাধিক সূত্র জানায়,পার্শ্ববর্তী গঙ্গারামপুর এলাকার জনৈক যুবকের সাথে তার দীর্ঘ দিন যাবৎ প্রেমের সম্পর্ক চলে আসছিল। বিষয়টি জানাজানি হওয়ায় এনিয়ে দু’পরিবারের মধ্যে টানা পোড়েনের এক পর্যায়ে শতাব্দীর বাবা তাকে অন্যত্র বিয়ে ঠিক করে। তবে বিয়ের খবরে ঐযুবক তার বিয়ে বন্ধ করতে নানা অপতৎপরতা শুরু করে একপর্যায়ে ঐ বিয়েও ভেঙ্গে যায় তার।

এলাকাবাসী জানায়, তাদের প্রেমের সম্পর্ক নিয়ে ইতোপূর্বে স্থানীয়ভাবে একাধিক শালিশীও বসে। এক পর্যায়ে এনিয়ে ঐ যুবক আর তার সাথে কোন প্রকার যোগাযোগ করবেনা মর্মে প্রতিশ্রুতিও দেয়। তবে সর্বশেষ শতাব্দীর অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় ফের ডিষ্টার্ব শুরু করে সে। এক পর্যায়ে এনিয়ে শতাব্দীকে ফিরে আসার জন্য পারিবারিক চাপ অন্যত্র প্রেমিকের একর পর এক প্রতারণায় কোমলমতি শতাব্দী আত্নহত্যার পথ বেঁছে নেয়।

এব্যাপারে তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল জানান,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে তালা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।