Spread the love

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলা পরিষদের পুনঃ নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এ বি এম মোস্তাকিমকে বুধহাটা কাঁচা বাজার যুব কমিটির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় বুধহাটা কাঁচা বাজারে নিকটস্থ মার্কেটে এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

কাঁচা বাজার যুব কমিটির সভাপতি আশরাফুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবি এম মোস্তাকিম। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম মোল্যা, আশাশুনি প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি জি এম মুজিবুর রহমান, তরুনলীগের সাবেক সভাপতি ওমর সাকি পলাশ।

বিশিষ্ট ব্যবসায়ী হাফেজ আছাফুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে যুবলীগ নেতা এজদান আলি, যুব কমিটির সহ সভাপতি শাহাদাৎ হোসেন, সাধারণ সম্পাদক মাছুদ রহমান, অর্থ সম্পাদক আল আমিন, প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম, মঞ্জুরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবর্ধিত অতিথি তার বক্তব্যে বলেন, বুধহাটা বাজারের সার্বিক উন্নয়নে কাজ করে এসেছি। ইউনিয়ন পরিষদের মাধ্যমে বাজারের দুর্গতি লাঘব করা হয়েছে। আগামীতে সকল সমস্যা সমাধান করা হবে। বাজারে কোন চাঁদাবাজী বরদাস্ত করা হবেনা। কেউ চাঁদাবাজী করলে প্রকাশ্যে বা গোপনে আমাকে জানালে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে। কারো নাম প্রকাশ করা হবেনা।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসন আমলের দীর্ঘ অর্জন ও দেশের উন্নয়নে তার ভূমিকার তথ্য তুলে ধরে এবিএম মোস্তাকিম আরো বলেন, জাতির উন্নয়ন এবং অসহায় মেহনতি মানুষের উন্নয়নে তিনি নিরলস কাজ করে যাচ্ছেন। দেশের উন্নয়নে তাকে বিজয়ী করা ছাড়া বিকল্প নেই।

তিনি সকলকে অন্যায় অপকর্ম, মদ-জুয়া ও চাঁদাবাজীর বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে আজবান জানান।