Spread the love

এসভি ডেস্ক: সাতক্ষীরার কালিগঞ্জের ধলবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ও বাগদাড়িয়ালা গ্রামের আতিয়ার রহমানের ছেলে আমিনুর রহমান(৩৭) কে পিটিয়ে জখম করা হয়েছে।

শনিবার দিবাগত রাত ১০টার দিকে কালিগঞ্জে উপজেলার ধলবাড়িয়া ইউপি চেয়ারম্যানের বাড়ির সামনে এঘটনা ঘটে। মারাত্মক জখম অবস্থায় তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তার বড় ভাই ইয়াছিন আরাফাত জানান, বিগত জাতীয় সংসদ নির্বাচন ও উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে আমার ভাই আমিনুর ও ধলবাড়িয়া ইউপি চেয়ারম্যান শওকত গাজীর মধ্যে ঝগড়া বিবাদ চলছিল। এরই জের ধরে শনিবার রাতে আমিনুর গোবিন্দপুর নিজ মৎস্য ঘেরে যাওয়ার সময় চেয়ারম্যান শওকত গাজীর বাড়ির সামনে পৌছালে চেয়ারম্যানের নেতৃত্বে একই এলাকার হামিদ,বাকি, খায়রুল, রফিকুল, শিমুল, হৃদয়, নাশকতা মামলার আসামী নান্টু, মিজান মাষ্টার, বুলু, সহ ৪০/৫০জন তাকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে ও রডদিয়ে পিটিয়ে মৃত্যু ভেবে ফেলে পালিয়ে যায়। পরে স্থানীরা মারাত্মক জখম অবস্থায় তাকে উদ্ধার করে কালিগঞ্জ কমপ্লেক্স ভর্তি করে। পরে উন্নত চিকিসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান বলেন, ধলবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আমিনুর রহমানের উপর হামলার ঘটনা আমি শুনেছি। তবে কেউ অভিযোগ করতে থানায় আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।