পিতা-পুত্রসহ তিন ব্যক্তিকে আটক করেছে কলারোয়া থানা পুলিশ – Satkhira Vision

March 6, 2021, 12:32 pm

সংবাদ শিরোনাম :
জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই! তালা: কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার সাতক্ষীরা: খাবারের প্রলোভন দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ করলো বৃদ্ধ জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: ৫০ বোতল ফেনসিডিলসহ কাথন্ডার মাকফুর গ্রেফতার
পিতা-পুত্রসহ তিন ব্যক্তিকে আটক করেছে কলারোয়া থানা পুলিশ

পিতা-পুত্রসহ তিন ব্যক্তিকে আটক করেছে কলারোয়া থানা পুলিশ

কলারোয়া প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে পিতা-পুত্রসহ জিআর ও নিয়মিত মামলায় তিন ব্যক্তিকে আটক করা হয়েছে।

রোববার (২৮ শে এপ্রিল) দিবাগত রাত ২টার দিকে পৃথক অভিযানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুজ্জামানের নিদের্শনা মোতাবেক এসআই রইচ উদ্দিন ও এএসআই শেখ মোস্তাক আহম্মেদ অভিযান চালিয়ে আদালতের জিআর ৪৩২/১৭ মামলায় ওয়ারেন্টভুক্ত বড়ালী গ্রামের জালাল গাজীর ছেলে বজলুর গাজী (৪০) কে তার বাড়ী থেকে আটক করেন।

অপর এক অভিযানে থানার এসআই মাহমুদের নেতৃত্ব সঙ্গী ফোর্সের সহায়তায় নিয়মিত মামলার আসামী পিতা-পুত্রকে মানিকনগর গ্রাম থেকে আটক করা হয়। তারা হলো মৃত জমির সরদারের ছেলে রুহুল আমিন (৫৮) ও তার ছেলে আহসান উল্লাহ (২৭)।

আটক আসামীদের রোববার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সূত্রে জানা যায়।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT