Spread the love

শেখ বাদশা, আশাশুনি প্রতিনিধি: আশাশুনিতে পুলিশী অভিযানে একুশ পিচ ইয়াবা সহ দুইজন এবং গ্রেফতারী পরোয়ানার চার আসামীকে আটক করা হয়েছে।

আশাশুনি থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে শনিবার দিবাগত রাতে তাদেরকে আটক করা হয়।

এসআই হাসানুজ্জামান ও এএসআই মাহাবুব হাসান সঙ্গীয় ফোর্স সহ উপজেলার কলিমাখালী হতে ২১ (একুশ) পিচ ইয়াবা ট্যাবলেট সহ খুলনা জেলার পাইকগাছা উপজেলার কালিদাসপুর গ্রামের মোহাম্মদ আলী গাজীর ছেলে শহিদুল ইসলাম ও আশাশুনি উপজেলার খালিয়া গ্রামের মৃত নওশের আলী গাজীর ছেলে সাদ্দাম হোসেন কে হাতেনাতে আটক করেন।

অপরদিকে, এএসআই মোল্লা সোহেল সিআর-৮১/১৮ (ওয়ারেন্ট) মূলে বালিয়াখালী গ্রামের অহেদ আলী গাজীর ছেলে সোহেল গাজী কে বালিয়াখালী বাজার হতে আটক করেন।

এএসআই মিলন হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ এনজিআর-২২/১৮ (ওয়ারেন্ট) মূলে লাঙ্গলদাড়িয়া গ্রামের নাজির সরদারের ছেলে মনি সরদার কে মাড়িয়ালা বাজার হতে আটক করেন।

এএসআই জাকির হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় জিআর-৯৮/১২ (ওয়ারেন্ট) মূলে মাড়িয়ালা গ্রামের বাসারাত মোল্যার ছেলে আলমগীর হোসেন সাগর কে তার নিজ বাড়ী আটক করেন।

এএসআই হারুনুর রশিদ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় সিআর-১৬২/১১ (ওয়ারেন্ট) মূলে প্রতাপনগর গ্রামের হামেজ উদ্দীনের ছেলে রবিউল ইসলাম কে তার নিজ বাড়ী হতে আটক করেন। আটককৃত সকল আসামীকে রবিবার চালান মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।