Spread the love

কলারোয়া প্রতিনিধি: সাতক্ষীরা কলারোয়ায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় প্রাণ হারালেন চা বিক্রেতা আব্দুস সাত্তার।

শনিবার ২০ এপ্রিল রাতে উপজেলার  ইউরিকা ফিলিং স্টেশনের হিমালয় বরফ কল সংলগ্নে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী শাহাজান আলী  জানান- নিহত চা বিক্রেতা আব্দুস সাত্তার উপজেলা পৌর সদর তুলসীডাঙ্গার মাঠ পাড়া গ্রামের শেখ আবুল হোসেনের ছেলে।

যশোর-সাতক্ষীরা মহা সড়ক দিয়ে পানি আনতে রাস্তা পার হওয়ার সময় দ্রুত গতিতে ১৪ চাকা বিশিষ্ট মেসার্স নিউ খান ট্রান্সপোট এজেন্সির চট্ট মেট্রো (ট-৮১-১৮৮২) ট্রাকটির ধাক্কায় রাস্তায় ছিটকে পড়লে বুকের উপর দিয়ে চাকা উঠে ঘটনাস্থলেই মারা যায়।

ঘাতক ট্রাকের ড্রাইভার নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা গ্রামের মৃত আবুল বাশারের ছেলে মিশু বাশার (৪০) ঘটনাস্থল হতে পালিয়ে যাওয়া চেষ্টা করলে স্থানীয় লোকজন  ড্রাইভার ও  ট্রাকটি আটক করে পুলিশকে জানান । পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে ঘাতক ট্রাক ও ড্রাইভারকে আটক করেন। তবে হেলপার কৌশলে পালিয়ে যায়।

থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) জেল্লাল  হোসেন জানান- এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।  সাতক্ষীরা থেকে ছেড়ে আসা যশোরগামী ১৪ চাকা বিশিষ্ট মেসার্স নিউ খান ট্রান্সপোট এজেন্সির  ট্রাক চা বিক্রেতাকে চাপা দিলে ঘটনাস্থানেই সে মারা যায়। পুলিশ লাশ উদ্ধার, ট্রাক ও ড্রাইভারকে আটক করে আহতদের কলারোয়া সরকারী হাসপাতালে  ভর্তি করা হয়েছে । সড়কে যান চলাচল স্বভাবিক রয়েছে।