বৈশাখের পোশাক নিয়ে হঠাৎ এতিমদের মাঝে সাতক্ষীরা সদর সার্কেল মেরিনা আক্তার – Satkhira Vision

March 2, 2021, 7:45 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার কলারোয়া: আশা ইলেকট্রিক ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকান্ডে ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাতক্ষীরা: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে বিক্ষোভ করোনার ভ্যাক্সিন নিলেন সাতক্ষীরা ভিশনের বার্তা সম্পাদক জাকির সাতক্ষীরা: আশাশুনির জাকিরকে খুনের দায়ে স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড কলারোয়া: ৭টি ব্রান্ড নিয়ে বাপ্পি টেলিকমের নতুন শো-রুম উদ্বোধন স্কুল-কলেজ খুলছে ৩০ মার্চ সঠিক ও নির্ভুল পরিসংখ্যান একটি দেশের উন্নয়নের প্রথম শর্ত সাতক্ষীরা: বর পছন্দ না হওয়ায় নববধূূূর আত্মহত্যা সাতক্ষীরা: ভাটায় যাওয়ার আগেই মাটির ট্রাক্টর কেড়ে নিল ২ শ্রমিকের প্রাণ
বৈশাখের পোশাক নিয়ে হঠাৎ এতিমদের মাঝে সাতক্ষীরা সদর সার্কেল মেরিনা আক্তার

বৈশাখের পোশাক নিয়ে হঠাৎ এতিমদের মাঝে সাতক্ষীরা সদর সার্কেল মেরিনা আক্তার

মিজানুর রহমান: আগামী কাল পহেলা বৈশাখ। নতুন বছরকে বরণ করে নিতে প্রত্যেকের থাকে স্বপ্রণোদিত উৎসাহ। প্রাণের উৎসবে মেতে উঠবে সমগ্র দেশ ও বাঙালী জাতি।

এতিম শিশুরা যাতে এই উৎসব থেকে বঞ্চিত না হয় সেই অনুপ্রেরণা নিয়ে আজ শনিবার সন্ধায় হঠাৎ সাতক্ষীরা সদর ফাঁড়ির ইনচার্জ মনির হোসেনকে সাথে নিয়ে সাতক্ষীরা সরকারী শিশু সদনে ছুটে যান অতিরিক্ত পুলিশ সুপার(সাতক্ষীরা সদর সার্কেল)মেরিনা আক্তার।

একে একে ৩৮ জন এতিম শিশুকে পরিয়ে দেন বৈশাখের পোশাক। তাদের সাথে নিয়ে তোলেন ছবি। পিতা-মাতাহীন এতিম শিশুরা বর্ষবরণের পোশাক পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়ে তখন।

বৈশাখের পোশাকে বৈশাখের আনন্দে মেতে ওঠে সমগ্র শিশু সদন। সাতক্ষীরা সদর সার্কেল মেরিনা আক্তারের উপস্থিতিতে ক্ষণিকের জন্য হলেও এতিম শিশুরা খুঁজে পান তাদের অভিভাবককে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT