সাতক্ষীরার লাবসার মোড়ে পিকআপ-ট্রাক সংঘর্ষ, আহত দুই – Satkhira Vision

March 5, 2021, 9:52 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই! তালা: কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার সাতক্ষীরা: খাবারের প্রলোভন দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ করলো বৃদ্ধ জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: ৫০ বোতল ফেনসিডিলসহ কাথন্ডার মাকফুর গ্রেফতার সাতক্ষীরা: করোনার টিকা নিলেন পিপি আব্দুল লতিফ
সাতক্ষীরার লাবসার মোড়ে পিকআপ-ট্রাক সংঘর্ষ, আহত দুই

সাতক্ষীরার লাবসার মোড়ে পিকআপ-ট্রাক সংঘর্ষ, আহত দুই

মিজানুর রহমান: সাতক্ষীরার লাবসার মোড়ে পিকআপ ট্রাক সংঘর্ষের ঘটনায় দুই জন মারাত্মক আহত হয়েছে। ইতিমধ্যে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনা স্থলে উপস্থিত হয়ে আহত দুই জনকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করেছে।

আজ রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শী সিটিজেন জার্নালিস্ট জিমি বলেন, ঔষধ কোম্পানী বেক্সিমকোর পিকআপ বাইপাস দিয়ে মেইন রোডে উঠছিল আর ট্রাকটি প্রধান সড়ক দিয়ে যাচ্ছিল। এ সময় ট্রাক ও  পিক আপের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় আমি ৯৯৯ কল করি। ১০ মিনিটের ভেতরে পুলিশ, ফায়ার সার্ভিস ও আম্মুলেন্স ঘটনা স্থলে উপস্থিত হয়ে আহত দুই গাড়ীর দুই জনকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠিয়েছে।  

সাতক্ষীরা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মহিদুল ইসলাম বলেন, সংবাদ পেয়েই পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনা স্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়ে। এছাড়া দূর্ঘটনা কবলিত গাড়ী দুটিকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।       


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT