দেবহাটার বিল শিমুলবাড়িয়ায় বাড়ী ভাঙচুর ও লুটপাটের ঘটনায় ৯ জনের নামে মামলা – Satkhira Vision

May 15, 2021, 1:25 pm

সংবাদ শিরোনাম :
সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ 
দেবহাটার বিল শিমুলবাড়িয়ায় বাড়ী ভাঙচুর ও লুটপাটের ঘটনায় ৯ জনের নামে মামলা

দেবহাটার বিল শিমুলবাড়িয়ায় বাড়ী ভাঙচুর ও লুটপাটের ঘটনায় ৯ জনের নামে মামলা

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার বিল শিমুল বাড়িয়াতে জমিজমা সংক্রান্ত পুর্ব বিরোধকে কেন্দ্র করে কওছার আলী গাজী (৪৫) নামের অসহায় পরিবারের বাড়ীতে সন্ত্রাসী হামলা চালিয়ে বসতঘর ভাঙচুর, নগদ টাকা-স্বর্নালঙ্কার, ইঞ্জিনভ্যান সহ অন্যান্য মালামাল লুটপাট এবং পরিবারের সদস্যদের পিটিয়ে ও কুপিয়ে জখমের ঘটনায় মামলা দায়ের হয়েছে।

হামলার ঘটনায় ক্ষতিগ্রস্থ উপজেলার পুষ্পকাটি গ্রামের কেয়ামদ্দীন গাজীর ছেলে এবং কুলিয়া ইউনিয়নের বিল শিমুলবাড়ীয়া গ্রামের বাসিন্দা কওছার বাদী হয়ে বৃহষ্পতিবার (১১ এপ্রিল) দেবহাটা থানায় মামলাটি দায়ের করেন।

সন্ত্রাসী হামলা ও লুটপাটের ঘটনায় জড়িত চরবালিথা গ্রামের মোস্ত মোল্যার ছেলে এমদাদুল হক, বিল শিমুলবাড়ীয়া গ্রামের মোস্তফা সরদারের ছেলে লিয়াকাত হোসেন, মৃত সাত্তার সরদারের ছেলে বাবলু সরদার, মৃত সরো সরদারের ছেলে সাইফুল্লাহ, সাইফুল্লাহ সরদারের ছেলে জুয়েল, ছরু সরদারের ছেলে রিয়াজুদ্দীন, আজিজ সরদারের ছেলে মাহফুজ, মৃত আমজাদ সরদারের ছেলে মশিউর রহমান মিজান, রফিকুল বিশ্বাসের ছেলে নাজমুল হোসেন সহ অজ্ঞাত আরো ২০/২৫ জনকে অজ্ঞাত আসামী করে মামলাটি (নং-৫) দায়ের করা হয়েছে।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, বিল শিমুলবাড়ীয়া গ্রামে কওছার আলী ও তার পরিবারের বসত ভিটা এবং পাশ্ববর্তী একটি মৎস্য ঘের নিয়ে দীর্ঘদিন ধরে একই এলাকার মৃত ফজলুল কাদের খোকনের স্ত্রী সাতক্ষীরা শহরের সুলতানপুরের বাসিন্দা রওশনারা খাতুন রুবি’র সাথে বিরোধ চলে আসছিলো। বৃহষ্পতিবার (৪ এপ্রিল) রাত ১১ টার দিকে প্রতিপক্ষ রওশনারা খাতুন রুবি’র ইন্ধনে ও হুকুমে চরবালিথা গ্রামের মোস্ত মোল্যার ছেলে এমদাদুল হক, বিল শিমুলবাড়ীয়া গ্রামের মোস্তফা সরদারের ছেলে লিয়াকাত হোসেন, মৃত সাত্তার সরদারের ছেলে বাবলু সরদার, মৃত সরো সরদারের ছেলে সাইফুল্লাহ, সাইফুল্লাহ সরদারের ছেলে জুয়েল, ছরু সরদারের ছেলে রিয়াজুদ্দীন, আজিজ সরদারের ছেলে মাহফুজ, আমজাদ সরদারের ছেলে মশিউর রহমান মিজান, রফিকুল বিশ্বাসের ছেলে নাজমুল হোসেন অজ্ঞাত ২০/২৫ জনের সশস্ত্র সন্ত্রাসী বাহিনী কওছারের বসতভিটায় অতর্কিত হামলা চালিয়ে পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে বাড়ী, গোয়ালঘর, সৌর বিদ্যুতের প্যানেল, ঘরের শোকেস, অন্যান্য আসবাবপত্র ভাঙচুর সহ মালামাল লুট করতে থাকে। এসময় হামলাকারী সন্ত্রাসীরা তাদের ঘরের দেয়াল,এ্যরামিটের চাল ও অন্যান্য আসবাবপত্র ভাঙচুর করে ।

পাশাপাশি ঘরের শোকেসে থাকা নগদ টাকা, স্বর্নালঙ্কার, একটি ইঞ্জিনভ্যান ও বাই সাইকেল সহ অন্যান্য মুল্যবান জিনিসপত্র লুট করে নেয় তারা। এঘটনায় বাঁধা দিতে গেলে অসহায় কওছার আলী, তার স্ত্রী জাহেদা ও মেয়ে হেনা খাতুন ও বেয়াই ইসমাইল হোসেনকে লোহার রড দিয়ে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্বক জখম করে। পরে স্থানীয়রা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এঘটনায় কওছার আলী বাদী হয়ে উল্লেখিত ৯ আসামীর নাম উল্লেখ সহ অজ্ঞাত ২০/২৫ জনকে আসামী করে এজাহার দিলে বৃহষ্পতিবার মামলাটি নথিভুক্ত করে দেবহাটা থানা পুলিশ।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে হামলা ও মারপিটের ঘটনাটি ঘটেছে। এঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। সুষ্ঠ তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধীদের গ্রেফতার পরবর্তী আইনের আওতায় আনতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওসি।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT