Spread the love

বিশেষ প্রতিনিধি: সাতক্ষীরার মাহমুদপুরে খেজুর গাছ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে উভয় পক্ষের ৪ জন জখম হয়েছে।

গতকাল বুধবার বিকালে মাহমুদপুরে এ ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা ।

আহতরা হলেন, মাহমুদপুর গ্রামের আবদুল হামিদের ছেলে মিলন আসন, মিজানুর রহমানের মেয়ে শিলা খাতুন ও সুমাইয়া খাতুন ও মৃত হাবিবুর রহমানের স্ত্রী রাজিয়া খাতুন।



সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন মিলন হোসেন জানান, কবর খোলার জমির বিষয় নিয়ে মিজানুর রহমান আদালতে একটি মামলা করে। এরপর গতকাল বিকালে মিজানুর রহমান তার স্ত্রী সেলিনা খাতুন মেয়ে সামিয়া ও শিলা ভাগ্নে রাজু ও বোন রাজিয়া খাতুন ওই জমির একটি খেজুর গাছ কাটতে থাকে। পরবর্তীতে যাতে কাছ কাটার ব্যাপারে আমাদের কোনরুপ দোষ দিতে না পারে তার জন্য আমার ভাগ্নে রাহুল মোবাইলে ওই গাছ কাটার দৃশ্য ভিডিও করতে শুরু করে। এরপর হঠাৎ তারা এসে আমাকে এলোপাতাড়ি মারপিট শুরু করে। দা দিয়ে মিজানুর আমাকে আঘাত করে এবং রাজু বাঁশ দিয়ে আমার মাথায় আঘাত করলে আমি মাটিতে লুটিয়ে পড়ি। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।

এদিকে হাসপাতালে চিকিৎসাধীন শিলা খাতুন এর মা সেলিনা খাতুন বলেন, সকালে গাছ কাটাকে কেন্দ্র করে মিলনেরা আমাকে মারপিট করে। এ ব্যাপারে আমি গতকাল সকালে সাতক্ষীরা থানায় একটি অভিযোগ দিয়েছি। থানায় অভিযোগ দিয়ে বাড়ি ফিরে মারামারির দৃশ্য দেখতে পায়। মিলনেরা আমার দুই মেয়েকে প্রচন্ড মারপিট করেছে।

এদিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে জানা যায়।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন…..