মাদ্রাসা ছাত্রীকে পুড়িয়ে হত্যা চেষ্টার ঘটনায় সাতক্ষীরায় মানববন্ধন – Satkhira Vision

March 5, 2021, 11:15 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই! তালা: কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার সাতক্ষীরা: খাবারের প্রলোভন দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ করলো বৃদ্ধ জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: ৫০ বোতল ফেনসিডিলসহ কাথন্ডার মাকফুর গ্রেফতার সাতক্ষীরা: করোনার টিকা নিলেন পিপি আব্দুল লতিফ
মাদ্রাসা ছাত্রীকে পুড়িয়ে হত্যা চেষ্টার ঘটনায় সাতক্ষীরায় মানববন্ধন

মাদ্রাসা ছাত্রীকে পুড়িয়ে হত্যা চেষ্টার ঘটনায় সাতক্ষীরায় মানববন্ধন

এসভি ডেস্ক: ফেনীর সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে পরিক্ষা কেন্দ্রের ভিতর পুড়িয়ে হত্যা করার চেষ্টা ও শ্লীলতাহানীর ঘটনার প্রতিবাদে ১০ এপ্রিল বুধবার সকাল ১০টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে প্রতিবাদসভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানবাধিকারকর্মী স্বদেশ সংস্থার নির্বাহি পরিচালক মাধব চন্দ্র দত্ত এর পরিচালনায় এবং শিক্ষাবিদ আব্দুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় এই জঘন্য ঘটনার দ্রুতবিচার ও দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করে বক্তারা বলেন, কিছু অসাধু মানুষের কারনে আজ বিভিন্ন স্থানে নারী ও শিশু নির্যাতনের ঘটনা ঘটছে, এদের কু-কর্মের দায় জাতীকে নিতে হচ্ছে। যা, সামগ্রীক উন্নয়নকে ম্লান করে দিচ্ছে।

রাফি’র উপর অমানবিক নির্যাতনের বর্ণনা দিয়ে বক্তারা মাননীয় প্রধানমন্ত্রীর সহায়তা ও সহমর্মীতার ঘোষণাকে সাধুবাদ জানান এবং বলেন, দায়ী ব্যক্তিরা যেন কোন ভাবে পার পেতে না পারে। বক্তারা, সকল শিক্ষা প্রতিষ্ঠান, সরকারী বেসরকারী প্রতিষ্ঠান,পরিবহন, রাস্তাঘাটসহ সকল স্থানে নিরাপদ চলাচলের উপযোগী পরিবেশ সৃষ্টি করার জন্য প্রশাসনসহ সকলের সহযোগতিা কামনা করেন।

বিভিন্ন সামাজিক সংগঠনের আয়োজনে ও অংশগ্রহনে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রেসক্লাব সম্পাদক মমতাজ আহমেদ বাপ্পী, প্রথম আলো নিজস্ব প্রতিনিধি কল্যাণ ব্যানার্জী, এটিএনবাংলা জেলা প্রতিনিধি এম কামরুজ্জামান, জেলা নাগরিক কমিটির আহবায়ক মো: আনিসুর রহিম, জাসদ জেলা সম্পাদক ওবায়দেস সুলতান বাবলু, লিডার্সের পরিচালক মোহন কুমার, বাংলাদেশ মহিলাপরিসদের সাধারণ সম্পাদক জ্যোস্না দত্ত, সনাক ইয়েস সদস্য প্রজ্ঞা লাবনী মন্ডল, প্রথম আলো বন্ধু সভার শরিফ হাসান, নারী নেত্রী ফরিদা আকতার বিউটি, আশাশুনি উপজেলা ভাইস চেয়রম্যান অসিম বরন চক্রবর্তীসহ উপস্থিত ছিলেন, সাবেক বনকর্মকর্তা মোহাম্মদ আলী সরদার, আবু জাফর সিদ্দিকী, শ্যামল বিশ্বাস, খুরশিদ জাহান শীলা, হাফিজা খাতুন প্রমুখ।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT