*/
তালার স্কুল-কলেজে গ্রাম আদালত বিষয়ক ক্যাম্পেইন অনুষ্ঠিত

তালার স্কুল-কলেজে গ্রাম আদালত বিষয়ক ক্যাম্পেইন অনুষ্ঠিত

মৌ হাসান, তালা প্রতিনিধি: তালায় গ্রাম আদালত সক্রিয়করণ প্রকল্পের ২পর্যায়র আওতায় স্কুল,কলেজে প্রচার-প্রচারণা বিষয়ক ক্যাম্পেইন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার জালালপুর ইউনিয়নের জালালপুর মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে ক্যাম্পেইন অনুষ্ঠিত হয় । ক্যাম্পেইন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক মো:আতিয়ার রহমান,সহকারী শিক্ষক মহাদেব মন্ডল, ইউডিসি পরিচালক মইনুর ইসলাম সহ স্কুলের সকল শিক্ষার্থী বৃন্দ ।

ক্যাম্পেইনে জালালপুর গ্রাম আদালত সহকারী ওয়ালিদ হোসেন অপু জানান, অল্প সময়ে সল্প খরচে সঠিক বিচার পেতে গ্রাম আদালতে আসার জন্য এলাকার সকল অসহায় জনসাধারণের জানাতে বলা হয় । 

গ্রাম আদালতে সর্বোচ্চ ৭৫ হাজার টাকার মামলা নিষ্পত্তি করা হয়  এবং  দেওয়ানী মামলা জন্য ২০ টাকা ,ফৌজদারী মামলার জন্য ১০ টাকা নেওয়া হয় । উক্ত সময় গ্রাম আদালত বিষয়ক হ্যান্ডবিল, পোষ্টার,ক্যাপ বিতরণ করা হয় ।

Please Share This Post in Your Social Media


Deprecated: File Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/comsatkhira/public_html/wp-includes/functions.php on line 5580

Comments are closed.




© সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০১৮ Satkhiravision.Com
Design & Developed BY ThemesBazar.Com

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/comsatkhira/public_html/wp-includes/functions.php on line 5275