দেখে নিন ২০১৯ সালের সেহরি ও ইফতারের সময়সূচি – Satkhira Vision

February 27, 2021, 7:01 am

সংবাদ শিরোনাম :
মুশতাকের মৃত্যুতে ১৩ রাষ্ট্রদূতের উদ্বেগ স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত বিকালে সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে ১৩টি পদের বিপরিতে ৪১ জনের মনোনয়ন পত্র জমা কলারোয়া: ২ কেজি গাঁজাসহ কেঁড়াগাছীর উজ্জ্বল আটক দেবহাটা: হ্যান্ডকাপ খুলে পালানো সেই মাদক ব্যবসায়ী ফের গ্রেপ্তার দেবহাটাঃ জমি বিক্রি করতে নিষেধ করায় গর্ভধারিনী ‘মা’কে পিটালো ছেলে! সাতক্ষীরা: বাবার সাথে দেখা করানোর আশ্বাসে ভবানীপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ দেবহাটা: হ্যান্ডকাপ খুলে মাদক ব্যবসায়ীর পলায়ন! কলারোয়া: সোনাবাড়িয়ায় আওয়ামী লীগের আলোচনা সভা মানুষের সুস্থ জীবনের জন্য নিরাপদ খাদ্যের কোনো বিকল্প নেই: আব্দুল কাইউম সরকার
দেখে নিন ২০১৯ সালের সেহরি ও ইফতারের সময়সূচি

দেখে নিন ২০১৯ সালের সেহরি ও ইফতারের সময়সূচি

এসভি ডেস্ক: চাঁদ দেখা সাপেক্ষে এবার পবিত্র রমজান মাস শুরু হবে ২০১৯ সালের ৭ বা ৮ মে। সে হিসাবে ৭ মে রমজান শুরুর সময় ধরে ইসলামিক ফাউন্ডেশন সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ করেছে।

সোমবার ইসলামিক ফাউন্ডেশন থেকে মেইলে ১৪৪০ হিজরির রমজান মাসের সেহরি ও ইফতারের এই সময়সূচি গণমাধ্যমে পাঠানো হয়েছে।

এ সময়সূচি অনুযায়ী, ৭ মে প্রথম রমজানে ঢাকায় সেহরির শেষ সময় ভোর রাত ৩টা ৫২ মিনিট এবং ইফতারের সময় ৬টা ৩৪ মিনিট। তবে দূরত্ব অনুযায়ী ঢাকার সময়ের সঙ্গে সর্বোচ্চ ১১ মিনিট পর্যন্ত যোগ করে ও ১০ মিনিট পর্যন্ত বিয়োগ করে দেশের বিভিন্ন অঞ্চলের মানুষ সেহরি ও ইফতার করবেন।

সেহরি ও ইফতারের সময়সূচি দেখে নিন নিচে-


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT