Spread the love

শ্যামনগর প্রতিনিধি: শ্যামনগরের বুড়িগোয়ালিনীর কলবাড়ীতে এক অজ্ঞাত পাগল (৪০) মৃত্যু বরণ করেছে।

রবিবার (৭ ই এপ্রিল) আনুমানিক বিকাল সাড়ে ৪ টার দিকে পাগলটি মৃত্যুবরণ করেন।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্য অনুযায়ী কলবাড়ী গ্রামের কৃষ্ণ মন্দিরের সামনে একটি পাগলকে অসুস্থ রাস্তার উপর গড়াগড়ি করতে দেখা যায়।

এলাকাবাসী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ভবতোষ কুমার মন্ডল ও ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য জি.এম আব্দুর রউফ কে তাৎক্ষনিক খবর দেয়। স্থানীয় জনপ্রতিনিধিরা কয়েকজন গ্রাম পুলিশ সহযোগে ঘটনাস্থলে এসে পাগলটিকে মৃত অবস্থায় দেখতে পান।



বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভবতোষ কুমার মন্ডল জানান, আমি ঘটনাস্থলে এসে তাকে মৃত অবস্থায় দেখি। পরবর্তীতে কলবাড়ী বাজারের ব্যবসায়ীবৃন্দ, গ্রামবাসী ও পথচারীদের ভাষ্য অনুযায়ী সনাক্ত করতে সমর্থ হই যে মৃত ব্যক্তিটি মানসিক ভারসাম্যহীন (পাগল) এবং মুসলিম ছিল। এরপর শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজজামান ও অফিসার ইসচার্জ মো. হাবিল হোসেন কে মুঠোফোনে ঘটনার আদোপান্ত জানাই।

তারা উভয়ই বলেন, যদি সকলের স্বীকারোক্তি অনুযায়ী মৃত ব্যক্তিটি পাগল হয়ে থাকে তবে তাকে তার নিজ ধর্ম অনুযায়ী তাকে দাফন কাফনের ব্যবস্থা করা হোক। তারপর গ্রামবাসী, গ্রাম পুলিশ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সমন্বয়ে রাত্র ৮ টায় তাকে বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের পিছনে পাউবো রাস্তার পাশে কবর দেওয়া হয়।