Spread the love

এসভি ডেস্ক: সাতক্ষীরার কুশখালী ইউনিয়নের শিকড়ি গ্রামে ওয়াজ মাহফিলে বাংলাদেশ আওয়ামী লীগ সম্পর্কে কটুক্তি, বাজে মন্তব্য ও গালিগালাজ ও কুখ্যাত রাজাকার জামায়াত নেতা খালেক মন্ডলের যুদ্ধাপরাধ মামলার স্বাক্ষীদের হুমকি-ধামকি দেওয়ায় থানায় জিডি করা হয়েছে।

বৃহস্পতিবার ০৪ এপ্রিল সাতক্ষীরা সদর থানায় বাদী হয়ে ইসলামী জলসার বক্তা মাওলানা মো. আবুল হাসান দোহারীর বিরুদ্ধে সাধারণ ডায়েরী করেছেন জামায়াত নেতা খালেক মন্ডলের যুদ্ধাপরাধ মামলার প্রধান স্বাক্ষী বৈকারী ইউপি চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. আসাদুজ্জামান অসলে।

সাতক্ষীরা সদর থানার সাধারণ ডায়েরী নং-২১৪ সূত্রে জানা যায়, গত ১লা এপ্রিল সাতক্ষীরা জেলার তালা উপজেলার আটুলিয়া ইউনিয়নের দোহার গ্রামের মো. আলফাজ সরদারের ছেলে ইসলামী জলসার বক্তা মাওলানা মো. আবুল হাসান দোহারী কুশখালী ইউনিয়নের শিকড়ি গ্রামের ওয়াজ মাহফিলে বাংলাদেশ আওয়ামী লীগ সম্পর্কে কটুক্তি, বাজে মন্তব্য ও গালিগালাজ করে এবং ওয়াজ মাহফিলে তার বক্তব্যে বলে যারা জামায়াত ইসলামীকে নিয়ে ষড়যন্ত্র করে মাওলানা খালেক মন্ডলের মত ভাল মানুষের বিরুদ্ধে যারা যুদ্ধাপরাধী মামলা করেছেন ও স্বাক্ষী দিচ্ছেন তারা ইসলামের শত্রু এবং তারা সমাজের বিষ এদেরকে খুব শীঘ্রই বাংলাদেশ থেকে তাড়ানো হবে।

এছাড়াও ইসলামী জলসার বক্তা মাওলানা মো. আবুল হাসান দোহারী সাতক্ষীরার বিভিন্ন এলাকায় ওয়াজ মাহফিলে বক্তব্য দিয়ে মৌলবাদী জঙ্গি সন্ত্রাসীদের উৎসাহীত করে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। সে আবারো ২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারির মতো ঘটনার জন্ম দেওয়ার পায়তাড়া করছে।

এব্যাপারে সাতক্ষীরার সচেতন মহল ও স্বাধীনতার স্বপক্ষের জনতা মনে করছে মাওলানা মো. আবুল হাসান দোহারীকে দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্ট্রান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণ করলে মৌলবাদী জঙ্গি সন্ত্রাসীরা আর নতুন করে উৎসাহীত হতে পারবেনা।