নব-নির্বাচিত দেবহাটা উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের গণসংবর্ধণা প্রদান – Satkhira Vision

February 28, 2021, 1:26 am

নব-নির্বাচিত দেবহাটা উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের গণসংবর্ধণা প্রদান

নব-নির্বাচিত দেবহাটা উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের গণসংবর্ধণা প্রদান

নাজমুল হাসান: দেবহাটার নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান গণের এক বিশাল গণসংবর্ধনা অনুষ্ঠান ও মনোঙ্গ সাংস্কৃতি সন্ধ্যা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৭টায়সখিপুর ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে সখিপুর মোড় আহছানিয়া ক্লিনিকের চত্বরে সাবেক দেবহাটা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুজ্জামান সাদ্দামের সঞ্চলনায় ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও ইউপি সদস্য বাবু পরিতোষ বিশ্বাসের সভাপতিত্বে দেবহাটা উপজেলানব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসাবে গুরুত্ব পূর্ণ বক্তব্য রাখেন, দেবহাটা উপজেলা নব-নির্বাচিত চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গনি।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ হারুণ আর রশীদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব রফিকুল ইসলাম, বিশেষ অতিথি ভাইস চেয়ারম্যান ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সবুজ, বিশেষ অতিথি মহিলা ভাইস চেয়ারম্যান জি এম স্পর্শ।

এসময় আরও উপস্থিত ছিলেন, দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাজমুন সাহাদাত নফর বিশ্বাস, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ, পারুলিয়া ইউপি সদস্য গাজী শহিদুল্ল্যাহ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল রহমান সুমন, সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল রাজ্জাক সরদার, দেবহাটা উপজেলা যুবলীগের সদস্য সেলিম হোসেন প্রমুখ।

সংবর্ধনা কালে উচ্ছসিত এলাকাবাসী সহ নেতাকর্মীরা উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ করার পাশাপাশি সম্মাননা ক্রেস্ট দিয়ে সম্মানিত করেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT