Spread the love

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার ঢেপুখালীতে পুর্ব শত্রুতার জের ধরে রেহানা পারভীন (৪৫) নামের এক গৃহবধু ও তার পরিবারের সদস্যদের একাধিক মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানীর অভিযোগ পাওয়া গেছে।

ভুক্তভোগী গৃহবধু রেহানা পারভীন দেবহাটা উপজেলার ঢেপুখালী গ্রামের ফয়জুল ইসলামের স্ত্রী। তিনি ও তার পরিবারের সদস্যরা জানান, দীর্ঘদিন ধরেই জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে ঢেপুখালী গ্রামের রফিকুল ইসলামের ছেলে ফরিদ হোসেন (২৫), বায়েজিদ হোসেন (৫০), তার ছেলে সোহেল রানা (২৬), সাদ্দাম হোসেন (৩০), সুরুজ হোসেন (১৮) সহ কয়েকজনের সাথে বিরোধ চলে আসছিলো।

চলমান বিরোধের জের ধরে এসকল ব্যাক্তিদের নজর পড়ে ঢেপুখালীতে রেহানা পারভীনের বাড়ী সংলগ্ন ৩ বিঘা জমির মৎস্য ঘেরের ওপর। বিগত প্রায় ১ মাস আগে তারা রেহানা পারভীনের পরিবারের কাছে ২ লক্ষ টাকা চাঁদা দাবী করে বিভিন্নভাবে হুমকি দিতে থাকে। তাদের দাবীকৃত টাকা দিতে অস্বীকৃতি জানালে ১০ই মার্চ ভোররাতে পুর্ব পরিকল্পিতভাবে ফরিদ হোসেন, বায়েজিদ হোসেন, তার ছেলে সোহেল রানা, সাদ্দাম হোসেন ও সুরুজ হোসেন দলবল নিয়ে রেহানা পারভীনের মৎস্য ঘেরটিতে লুটপাট চালাতে থাকে।

এসময় বাঁধা দিতে গেলে তারা রেহানা পারভীনকে বেধড়ক পিটিয়ে জখম করে। এঘটনার একদিন পর ১২ ই মার্চ রেহানা পারভীন বাদী হয়ে উল্লেখিত ব্যাক্তিদের আসামী করে সাতক্ষীরার বিজ্ঞ আমলী ৭ নং আদালতে একটি মামলা দায়েরের আবেদন জানালে বাদী ও তার পরিবারকে ফাঁসাতে মরিয়া হয়ে ওঠে অভিযুক্তরা।

এঘটনার পর মারপিটের মিথ্যা নাটক সাজিয়ে অভিযুক্তরা ভুক্তভোগী রেহানা পারভীন ও তার পরিবারের সদস্যদের নামে দেবহাটা থানা ও সাতক্ষীরার বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে একাধিক মামলা দিয়ে হয়রানী করে আসছে বলেও অভিযোগ অসহায় পরিবারটির। পাশাপাশি দায়েরকৃত মিথ্যা ও হয়রানী মুলোক মামলা থেকে রেহাই পেতে সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ দাবী করেছেন তারা।