Spread the love

আশাশুনি প্রতিনিধি: মিষ্টি খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে মারপিটের মাত্র পাঁচদিন পর খুলনার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেল যুবলীগ নেতা তৌহিদুল ইসলাম তৌহিদ সানা(৩০)।

তৌহিদ সানা সাতক্ষীরার আশাশুনির বড়দল গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা সিদ্দিক সানার ছেলে। 

বৃহস্পতিবার রাতে খুলনার হাসপাতাল থেকে নিজ বাড়িতে লাশ নিয়ে আসা হয়।

স্থানীয়রা জানান, বড়দল ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি তৌহিদ সানা মাস তিনেক আগে একটি মাদক মামলায় জেলে যায়। গত ১ এপ্রিল জামিনে জেল থেকে বাড়ি ফেরার পর সন্ধায় নাহিদ বড়দল বাজারের একটি দোকানে বসে ছিলেন। এরপর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাহিদ রানা বাবু তাকে মিষ্টি খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে যায়।



কিছু সময় পর নাহিদসহ তার সহযোগী কাজল সানা, আইউব আলি মালি , টুটুল সানা ও ইয়াসিন সরদার তাকে অতর্কিত পিটাতে থাকে জীবন বাঁচাতে তৌহিদ দৌড়ে স্থানীয় চেয়ারম্যান আবদুল আলিমের বাড়িতে পৌছে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে চিকিৎসার জন্য দ্রুত নিয়ে যাওয়া হয় খুলনার একটি বেসরকবারি হাসপাতালে । সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার তার মৃত্যু হয়।


আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার নাথ বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, তৌহিদের লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার ঘটনায় তার বোন রিনা রহমান ছয়জনকে আসামি করে থানায় একটি মামলা করেছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।