স্বপন কলারোয়ার জনপদকে কলুষিত করেছে: লাল্টু – Satkhira Vision

March 4, 2021, 6:09 pm

সংবাদ শিরোনাম :
স্বপন কলারোয়ার জনপদকে কলুষিত করেছে: লাল্টু

স্বপন কলারোয়ার জনপদকে কলুষিত করেছে: লাল্টু

বিশেষ প্রতিনিধি: কলারোয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু বলেছেন, ভোট হয়েছে গণতান্ত্রিক পন্থায়, সুস্থ সুন্দর পরিবেশে।  নির্বাচনে আমরা বিজয়ী হয়েছি। কিন্তু ফিরোজ আহম্মেদ স্বপন তা মানতে চায় না। তিনি কলারোয়ার জনপদকে কলুষিত করেছে, জামায়াত বিএনপিকে মদদ দিয়ে তিনি লক্ষ-কোটি টাকা ইনকাম করেছেন।

কলারোয়াবাসি ফিরোজ আহম্মেদ স্বপনকে আর কলারোয়ায় দেখতে চায় না। যেখানেই স্বপনকে পাওয়া যাবে সেখানেই তাকে প্রতিহত করার ঘোষণা দেন তিনি।

পুলিশের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, পুলিশ জনগণের বন্ধু, পুলিশের উচিত সাধারণ মানুষকে হয়রানি না করে আসল অপরাধীদের চিহ্ণিত করে গ্রেফতার করা। 

তিনি হুশিয়ারী দিয়ে বলেন,  সন্ত্রাসী হামলার মুল হোতা সেলিমকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করতে হবে। যদি গ্রেফতার করা না হয় তবে কলারোয়াকে অচল করে দেওয়া হবে।

এছাড়া জনগণকে সাথে নিয়ে কলারোয়ার সকল পেশীশক্তিকে প্রতিহত করার ঘোষণা দেন তিনি।
বৃহস্পতিবার সকাল ১০ টায় কলারোয়ায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে এসব কথা বলেন তিনি। 

কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন সরদারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মজনু চৌধুরী, থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ভিপি মোর্শেদ, লাঙ্গলঝাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম, থানা যুবলীগের সেক্রেটারী মোস্তাক আহমেদ, থানা  ছাত্রলীগের সভাপতি সাগর হোসেন।

উল্লেখ্য, গত বুধবার রাতে কলারোয়ার জালালাবাদ ইউনিয়নের বাটরা গ্রামে আওয়ামীলীগের দুই গ্রুপে সংঘর্ষ হয়। ওই সংঘর্ষের ঘটনায় কলারোয়া থানা পুলিশ বেশ কয়েকজনকে আটক করে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT