Spread the love

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার দরগাহপুর ইউনিয়নের খরিয়াটি গ্রামে জমির জবর দখল ঠেকাতে গিয়ে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রীসহ ৩ জন আহত হয়েছেন।

আহতদের আশাশুনি হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকাল ৯ টার দিকে এ ঘটনা ঘটে। থানায় দাখিলকৃত লিখিত অভিযোগে জানাগেছে, খরিয়াটি গ্রামের মৃত বেলায়েত শেখের পুত্র নুরুজ্জামান শেখ খরিয়াটি মৌজায় আরএস ১৯৮৫, এসএ ৫০ খতিয়ানে ৫৫৬ সহ কয়েকটি দাগে ২৪ শতক জমি দখল করে আসছেন। বিবাদীরা বিরোধকে কেন্দ্র করে ষড়যন্ত্র করে আসছিলেন।

মঙ্গলবার ঘটনার সময় বিবাদীরা হাতে দা, লোহার রড, শাবল ইত্যাদি নিয়ে তাদের বসত বাড়িতে অনাধিকার প্রবেশ করে ঘেরাবেড়া কাটতে থাকেন।

এসময় নুরুজ্জামান বাধা দিলে তাকে হত্যার উদ্দেশ্যে আক্রমণ করলে জখম হন। এসময় তার স্ত্রী মনোনয়ারা খাতুন ও আত্মীয় শাহিন গাজী এগিয়ে গেলে তাদেরকেও বেদম মারপিট করে হাড়ভাঙ্গা জখম ও স্বর্ণের দুল ছিনিয়ে নেয়। স্বাক্ষীসহ পাশের লোকজন এগিয়ে গেলে জীবন নাশের হুমকী ও ভয়ভীতি দেখিয়ে তারা কেটে পড়েন।

এব্যাপারে একই গ্রামের মৃত ছাকের গাজীর পুত্র রউফ গাজী, রউফের স্ত্রী শুক্কুলি বেগম ও মিঠু গাজীর স্ত্রী রোকেয়া বেগমকে বিবাদী করে নুরুজ্জামান বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন।