বাবার উপর অভিমান করে ঝাউডাঙ্গায় কিশোরের আত্নহত্যা – Satkhira Vision

March 2, 2021, 7:32 pm

সংবাদ শিরোনাম :
কলারোয়া: ৯৯ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার কলারোয়া: জাতীয় ভোটার দিবস পালিত  কলারোয়া: ৩টি দোকানসহ একটি বাড়িতে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি শ্যামনগর: এবার কালভার্ট এর উপর পরিত্যাক্ত ব্যাগে মিললো জীবন্ত নবজাতক সাতক্ষীরা: বিদায়ী হাফেজদের পাগড়ি প্রদান করলো আল নূর ফাউন্ডেশন কলারোয়া: কাকডাঙ্গায় পূর্ব শত্রুতার জের ধরে দু’গ্রুপের সংঘর্ষে জখম ৪ সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার কলারোয়া: আশা ইলেকট্রিক ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকান্ডে ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাতক্ষীরা: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে বিক্ষোভ করোনার ভ্যাক্সিন নিলেন সাতক্ষীরা ভিশনের বার্তা সম্পাদক জাকির
বাবার উপর অভিমান করে ঝাউডাঙ্গায় কিশোরের আত্নহত্যা

বাবার উপর অভিমান করে ঝাউডাঙ্গায় কিশোরের আত্নহত্যা

এসভি ডেস্ক: সাতক্ষীরা সদরের ঝাউডাঙ্গা ইউনিয়নের পাথরঘাটা গ্রামের এক কিশোর পিতার উপর অভিমান করে বিষপানে আত্নহত্যা করেছে।

এলাকাবাসী জানিয়েছে, পাথরঘাটা গ্রামের ওমর আলী বড় পুত্র আহসান উল্লাহ (১৭) কয়েক দিন আগে ভাড়া করা একটি মটর সাইকেল নিয়ে আত্নীয়র বাড়িতে বেড়াতে যায়। আত্নীয়র বাড়ি থেকে বাড়ি ফেরার সময় সড়ক দূর্ঘটনায় সামান্য আহত হয় এবং মটর সাইকেলের ক্ষতি হয়। ভাড়া করা মোটরসাইকেলের ক্ষতির দরুন মটর সাইকেলের মালিককে ৬ হাজার টাকা জরিমানা দিতে হয়।

এ নিয়ে গত সোমবার দুপুরে পিতার সাথে তার কথা কাটাকাটি হয়। এতে রাগে-অভিমানে সোমবার রাত ১০টার দিকে নিজের ঘরের দরজা বন্ধ করে বিষপান করে সে। বিষপানের বিষয়টি বুঝতে পেরে তার পিতা ওমর আলী প্রতিবেশীদের সহায়তায় ঘরের দরজা ভেঙ্গে বের করে এনে তাকে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার সময় ঝাউডাঙ্গা বাজারে তার মৃত্যু হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT