‘আমরা দূর্ণীতি করবো না, কাউকে দূর্ণীতি করতে দেবোনা’: আমিনুল ইসলাম লাল্টু – Satkhira Vision

March 4, 2021, 7:14 pm

‘আমরা দূর্ণীতি করবো না, কাউকে দূর্ণীতি করতে দেবোনা’: আমিনুল ইসলাম লাল্টু

‘আমরা দূর্ণীতি করবো না, কাউকে দূর্ণীতি করতে দেবোনা’: আমিনুল ইসলাম লাল্টু

কলারোয়া প্রতিনিধি: কলারোয়ার নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও দুই ভাইস চেয়ারম্যানকে সংবর্ধনা দিয়েছে যুগিখালী ইউনিয়ন আ.লীগ।

মঙ্গলবার সন্ধ্যার পর যুগিখালী বাজারের ক্লিনিক চত্বরে আয়োজিত বিশাল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাবেক আহবায়ক সাজেদুর রহমান খাঁন চৌধুরী মজনু।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন সংবর্ধিত নতুন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু।

বিশেষ অতিথি ছিলেন সংবর্ধিত দুই ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান সাহাজাদা ও শাহনাজ নাজনীন খুকু।

সংবর্ধনা অনুষ্ঠানে নবনির্বাচিত কলারোয়া উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু বলেন, ‘কলারোয়াবাসী যে প্রত্যাশায় পরিবর্তন এনেছে সেটার প্রতিদান দিতে নতুন নেতৃত্ব বদ্ধপরিকর। সুশাসন ও জবাবদিহিতা নিশ্চিতকরণে আগামিতে উপজেলা পরিষদ পরিচালিত হবে। আমরা দূর্ণীতি করবো না, কাউকে দূর্ণীতি করতে দেবোনা।

ইউনিয়ন আ.লীগের সভাপতি আবুল বাশারের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথিদের ক্রেস্ট ও পুষ্পমাল্য অর্পন করে সম্মাননা জানানো হয়। সংবর্ধনা অনুষ্ঠান একপর্যায়ে বিশাল সমাবেশে রূপ নেয়।

আ.লীগ নেতা মাস্টার খায়রুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সম মোরশেদ আলী ও রবিউল আলম মল্লিক রবি, আ.লীগ নেতা শফিউল আজম শফি, শ্রমিকলীগ সভাপতি আব্দুর রহিম, যুবলীগ সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, সাবেক ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম শিমুল, ছাত্রলীগ নেতা নাইস, স্থানীয় আ.লীগ নেতা ডা.আব্দুল জব্বার, ইউপি সদস্য এরশাদ আলী মোড়ল, কামরুজ্জামান, ইউপি সদস্য আব্দুর রশিদ, যুবলীগ নেতা অহিদুজ্জামান পিন্টু, নূরে আলম বুলি, ডাবলু প্রমুখ।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT