Spread the love

এসভি ডেস্ক: কালিগঞ্জের নলতা ইউনিয়নের কাজলা হাটখোলা থেকে উত্তর কাজলা সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত প্রায় ১ কিঃমিঃ রাস্তার ইট তুলে ৪০ হাজার টাকায় বিক্রি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে কালিগঞ্জ উপজেলা প্রকৌশলী অফিসের সুপারভাইজার কাশিবাটি গ্রামের আশিষ কুমার ও পুলক মন্ডলের বিরুদ্ধে।

জানা যায়, ভবিষ্যতে একটি বাজেট পাওয়ার জন্য এবং কাঁচা রাস্তা দেখানোর জন্য সুপারভাইজার আশিষ ও পুলক মন্ডল যৌথভাবে প্রায় ১ কিঃ মিঃ রাস্তার ইট কাজলা হাটখোলার মারিয়া স্টোরের মালিক মনিরুলের কাছে বিক্রি করেছে।

মনিরুলের ভাই দোকানদার আনারুল ইসলাম জানান, আমাদের কাছে পুলক মন্ডল ও আশিষ ইট গুলো বিক্রি করেছে। আমরা বাড়ীর কাজে ব্যবহারের জন্য খোয়া তৈরিতে ইটগুলো কিনেছি।

উপজেলা প্রকৌশলী এ ব্যাপারে বলেন, বিষয়টা আমাকে জানানোর জন্য ধন্যবাদ। আমি এর কিছুই জানতাম না। যেহেতু এখন জেনেছি, অবশ্যই ব্যবস্থা নেব। তবে, এবিষয় তাদের কাছে জানার চেষ্টা করলেও যোগাযোগ না পাওয়ায় সম্ভব হয়নি। এদিকে সরকারি রাস্তার ইট তুলে বিক্রি করাতে ঐ গ্রামবাসীর দুর্ভোগ পোহাতে হবে সামনের বর্ষাকালে। এ নিয়ে এলাকাবাসীর মধ্যে বিভিন্ন গুঞ্জনের সৃষ্টি হয়েছে। বিষয়টি গুরুত্বের সাথে দেখার জন্য সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দ্রুত হস্তক্ষেপ চায় সচেতন মহল।