শ্যামনগরে বাড়ির পুকুরে পাওয়া গেলো ৫ কেজি ওজনের কুমির! – Satkhira Vision

March 2, 2021, 8:20 pm

সংবাদ শিরোনাম :
কলারোয়া: ৯৯ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার কলারোয়া: জাতীয় ভোটার দিবস পালিত  কলারোয়া: ৩টি দোকানসহ একটি বাড়িতে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি শ্যামনগর: এবার কালভার্ট এর উপর পরিত্যাক্ত ব্যাগে মিললো জীবন্ত নবজাতক সাতক্ষীরা: বিদায়ী হাফেজদের পাগড়ি প্রদান করলো আল নূর ফাউন্ডেশন কলারোয়া: কাকডাঙ্গায় পূর্ব শত্রুতার জের ধরে দু’গ্রুপের সংঘর্ষে জখম ৪ সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার কলারোয়া: আশা ইলেকট্রিক ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকান্ডে ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাতক্ষীরা: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে বিক্ষোভ করোনার ভ্যাক্সিন নিলেন সাতক্ষীরা ভিশনের বার্তা সম্পাদক জাকির
শ্যামনগরে বাড়ির পুকুরে পাওয়া গেলো ৫ কেজি ওজনের কুমির!

শ্যামনগরে বাড়ির পুকুরে পাওয়া গেলো ৫ কেজি ওজনের কুমির!

এসভি ডেস্ক: শ্যামনগরের মুন্সিগঞ্জ ইউনিয়নের হরিনগর গ্রামের জলিল মোল্যার পুকুরে মাছ ধরার সময় জেলেদের জালে ধরা পড়ে ৫ কেজি ওজনের একটি কুমির।

পুকুরের মালিক জলিল মোল্যা জানান, রোববার দুপুরে পুকুরে মাছ ধরার সময় জেলেদের জালে কুমিরটি জড়িয়ে গেলে সবাই আতঙ্কিত হয়ে পড়ে। সাথে সাথে বুড়িগোয়ালিনী বন অফিসে খবর দেওয়া হয়। পুকুরটি সুন্দরবনের আইবুড়ি নদী সংলগ্ন হওয়ায় কুমিরটি রাতের আধারে বেড়ী বাঁধ পেরিয়ে পুকুরে প্রবেশ করতে পারে তিনি জানান।

সাতক্ষীরা সহকারী রেঞ্জ কর্মকর্তা (এসিএফ) জি,এম রফিক আহম্মেদ সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অক্ষত অবস্থায় কুমিরটি উদ্ধার করা হয়েছে। ৪০ ইঞ্চি লম্বা কুমিরটির ওজন ৫ কেজি। কুমিরটি নদী থেকে বাাড়ির পুকুরে কিভাবে প্রবেশ করেছে সেটি এখন বলা যাচ্ছে না। তবে বিষয়টি অনুসন্ধান করা হচ্ছে। সুন্দরবনে অভয়ারণ্য এলাকা কেয়া খালী খালে কুমিরটি অবকুক্ত করা হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT