Spread the love

কলারোয়া প্রতিনিধি: কলারোয়া উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু বলেছেন, আসুন আমরা সকলে মিলে শান্তি ও সম্প্রীতির এক মডেল কলারোয়া গড়ে তুলি। যেখানে থাকবে না কোনো বিচ্ছৃঙ্খলা, সন্ত্রাস, চাঁদাবাজি ও দখলদারি।

মানুষ যাতে শান্তিতে বসবাস করতে পারে সে ব্যবস্থা নিশ্চিত করতে হবে। শনিবার বিকেলে কলারোয়া পাইলট হাইস্কুল সম্মেলন কক্ষে আয়োজিত নির্বাচনোত্তর এক সমাবেশে নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কথাগুলো বলেন। তিনি আরও বলেন, অনেক ত্যাগের বিনিময়ে আমরা নিরঙ্কুশ বিজয় অর্জন করেছি। মানুষের ভালোবাসা ছিলো বলেই তা সম্ভব হয়েছে।

আমাদের কর্ম দিয়ে এই অর্জন ধরে রাখতে হবে। কলারোয়াকে একটি সন্ত্রাস ও মাদকমুক্ত উপজেলা হিসেবে গড়তে আপনারা নিজ নিজ এলাকায় কাজ করুন। উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক সাজেদুর রহমান খান চৌধুরী মজনুর সভাপতিত্বে অনুষ্ঠিত এ নির্বাচনোত্তর সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন সাবেক সংসদ সদস্য আলহাজ্ব বিএম নজরুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য দেন নব নির্বাচিত উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান সাহাজাদা ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ নাজনীন খুকু।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আলম মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠিত এ সমাবেশে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সম মোরশেদ আলি, জেলা পরিষদ সদস্য মতিয়ার রহমান, আওয়ামী লীগ নেতা অধ্যাপক এমএ কালাম, সাবেক ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মালি ও ওজিয়ার রহমান, বাবু সিদ্ধ্বেশ্বর চক্রবর্তী, প্রভাষক আমজাদ হোসেন, মারুফ হোসেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুর রহিম, ইউপি সদস্য নুরুল ইসলাম, আনারুল ইসলাম, রেজাউল করিম প্রমুখ।