কলারোয়ায় ঈগল পরিবহনের চাকায় পিষ্ট হয়ে মটর সাইকেল চালক নিহত – Satkhira Vision

March 1, 2021, 6:48 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার কলারোয়া: আশা ইলেকট্রিক ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকান্ডে ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাতক্ষীরা: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে বিক্ষোভ করোনার ভ্যাক্সিন নিলেন সাতক্ষীরা ভিশনের বার্তা সম্পাদক জাকির সাতক্ষীরা: আশাশুনির জাকিরকে খুনের দায়ে স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড কলারোয়া: ৭টি ব্রান্ড নিয়ে বাপ্পি টেলিকমের নতুন শো-রুম উদ্বোধন স্কুল-কলেজ খুলছে ৩০ মার্চ সঠিক ও নির্ভুল পরিসংখ্যান একটি দেশের উন্নয়নের প্রথম শর্ত সাতক্ষীরা: বর পছন্দ না হওয়ায় নববধূূূর আত্মহত্যা সাতক্ষীরা: ভাটায় যাওয়ার আগেই মাটির ট্রাক্টর কেড়ে নিল ২ শ্রমিকের প্রাণ
কলারোয়ায় ঈগল পরিবহনের চাকায় পিষ্ট হয়ে মটর সাইকেল চালক নিহত

কলারোয়ায় ঈগল পরিবহনের চাকায় পিষ্ট হয়ে মটর সাইকেল চালক নিহত

কলারোয়া প্রতিনিধি: কলারোয়ায় ঈগল পরিবহনের চাকায় পিষ্ট হয়ে মটরসাইকেল চালক নিহত হয়েছে।

আজ রোববার বিকালে কলারোয়ার কেসমত-ইলিশপুরের মিস্ত্রী মোড়ে এ দূর্ঘটনাটি ঘটে।

নিহত আলমগীর হোসেন উপজেলার কুশোডাঙ্গা ইউনিয়নের শাহদহ মাঠপাড়া এলাকার আছির উদ্দীনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ৪টার দিকে মোটর সাইকেল যোগে আলমগীর হোসেন কেসমত-ইলিশপুরের মিস্ত্রী মোড় পার হয়ে বাগআঁচড়ায় যাওয়ার মুখে যশোর- সাতক্ষীরা মহাসড়কের উপর উঠলে দ্রতগামী ঈগল পরিবহন(ঢাকা মেট্রো-ব-১২-০১৫১ তাকে সামনে থেকে চাপা দিলে ঘটনাস্তলেই সে মারা যায়। পরে ঘাতক পরিবহনটি পালিয়ে যাওয়ার চেষ্টা কালে এলাকাবাসী ধাওয়া করলে চালক পরিবহনটি কাজিরহাট তেল পাম্পে ফেলে পালিয়ে যায়।

এদিকে আলমগীর হোসেন নিহতের ঘটনায় প্রায় ঘন্টাব্যাপী যশোর-সাতক্ষীরা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  নিহতের লাশ উদ্ধার করা হয়েছে এবং ঘাতক পরিবহনটি আটক করা হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT