Spread the love

নিজস্ব প্রতিনিধি: সোনালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ সাতক্ষীরা’র উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টায় সোনালী ব্যাংকের সকল পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারিদের অংশগ্রহণে শতাব্দীর মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়। এরপর সোনালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ সাতক্ষীরার সভাপতি মীর সাহাজাদ আলীর সভাপতিত্বে সোনালী ব্যাংকের সম্মেলন কক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

সোনালী ব্যাংক লিমিটেড প্রিন্সিপাল অফিস সাতক্ষীরার ডেপুটি জেনারেল ম্যানেজার এ.এম ফরহাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড,প্রিন্সিপাল অফিস, সাতক্ষীরার এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মনোরঞ্জন বিশ্বাস।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বাংলাদেশের স্বাধীনতা অর্জনে এই বীর বাঙালি অসাধারণ অবদান শ্রদ্ধাভরে স্মরণ করেন। তিনি সকল শ্রেণি পেশার মানুষের বাংলাদেশের সঠিক ইতিহাস চর্চার বিষয়ে গুরুত্বারোপ করেন এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা বির্নিমানে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার উদ্যাত্ত আহŸান জানান। অন্যান্য বক্তারা বঙ্গবন্ধু জীবনী ও ইতিহাস নির্ভর ঘটনাবলী আলোচনা করেন। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সোনালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ, সাতক্ষীরা’র সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম।