Spread the love

দেবহাটা প্রতিনিধি: সারা দেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচীর মধ্য দিয়ে দেবহাটাতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৭ টায় দেবহাটা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সাংসদ, উপজেলা আওয়ামী লীগ, দেবহাটা থানা, দেবহাটা প্রেসক্লাব ও রিপোটার্স ক্লাব, উপজেলা বিএনপি, আওয়ামী যুবলীগ, বাংলাদেশ ছাত্রলীগ, জাতীয় শ্রমিক লীগ, সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজ সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান,সামাজিক-সাংষ্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান সর্বস্তরের মানুষ।

সকাল ৮টায় মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল গনি ও উপজেলা নির্বাহী অফিসার ইকবাল হোসেন। এসময় মুক্তিযোদ্ধা সাংসদ, পুলিশ, আনসার-ভিডিপি এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহনে কুচকাওয়াজ, ডিসপ্লে, মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

পরে উপজেলার বিভিন্ন কলেজ,হাইস্কুল,মাদ্রাসার শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগীতা শেষে উপজেলা মুক্ত মঞ্চে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।