Spread the love

এসভি ডেস্ক: আনুষ্ঠানিক প্রচারণার শেষদিনে কলারোয়ায় নির্বাচনী পথসভা রূপ নিলো জনসমুদ্রে।

শুক্রবার বিকালে কলারোয়া ফুটবল মাঠে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম লাল্টুর আনারস, ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী আসাদুজ্জামান সাহাজাদার উড়োজাহাজ ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহনাজ নাজনীন খুকুর হাঁস প্রতীকের পথসভা ছিলো।

দুপুরের পর থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও গ্রাম থেকে হাজার হাজার জনতা যোগ দেন ওই সভায়। পিকআপ, মহেন্দ্র, ইজিবাইক, ব্যাটারিভ্যান, ইঞ্জিনভ্যান, নছিমন, ভ্যান, মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহনে মিছিল-শোভাযাত্রা নিয়ে ও বাদ্যযন্ত্র বাজিয়ে আসন্ন নির্বাচনের শেষ সভায় অংশ নেন স্বত:স্ফুর্তভাবে। মুহুর্তের মধ্যে পথসভা জনসভায় রূপ নিয়ে ফুটবল মাঠ জনসমুদ্রে পরিণত হয়।

শুরু হয় বক্তৃতা পর্ব। সন্ধ্যার একটু আগে যখন প্রধান বক্তা চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম লাল্টু বক্তব্য রাখছিলেন তখনও কর্মীসমর্থকরা জনসভায় আসছিলেন।

তবে সন্ধ্যার দিকে ঝড়ো হাওয়া আর বৃষ্টির কারণে জনসভা সংক্ষিপ্ত করে শেষ করা হয়।

উপজেলা আ.লীগের সাবেক আহবায়ক ও জেলা আ.লীগের উপদেষ্টা সাজেদুর রহমান খান চৌধুরী মজনুর সভাপতিত্বে সমাবেশে চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু ছাড়াও বক্তব্য রাখেন তাঁর প্যানেলের ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী আসাদুজ্জামান সাহাজাদা (উড়োজাহাজ প্রতীক), মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহনাজ নাজনীন খুকু (হাঁস প্রতীক), উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সম মোরশেদ আলী ও সাবেক যুবলীগ নেতা শফিউল আজম শফি।

উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আলম মল্লিক রবির সঞ্চালনায় সমাবেশের মূল মঞ্চে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

‘উপজেলায় স্বজনপ্রীতির একচ্ছত্র ক্ষমতার অপব্যবহার সরিয়ে জনগণের সুশাসন প্রতিষ্ঠায় আনারস-উড়োজাহাজ-হাঁস প্রতীকে ভোট দেয়ার’ আহবান জানান বক্তারা।