পিস্তল ও গুলিসহ সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক সরদার মুজিব আটক – Satkhira Vision

October 24, 2020, 12:01 pm

সংবাদ শিরোনাম :
অপহৃত নবজাতককে মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ টিউশন ফি কমানোর দাবিতে অভিভাবকদের সড়ক অবরোধ সাংবাদিকদের সবধরনের ভালো কাজে পুলিশ সবসময় পাশে থাকবে: কলারোয়া থানার নবাগত ওসি প্রতিযোগিতামূলক বিশ্বের সাথে টিকে থাকতে হলে তথ্যপ্রযুক্তি জ্ঞান অর্জন অপরিহার্য: ইউসুফ হারুন অবশেষে চালু হলো সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগ সাতক্ষীরা: খাদ্য অধিকার আইন প্রণয়নের দাবিতে আলোচনা সাতক্ষীরা: প্রতিবন্ধী মানুষিকতা মুক্ত সমাজ চাই শীর্ষক আলোচনা রায়হান হত্যায় পুলিশ কনস্টেবল হারুন গ্রেফতার বৃদ্ধা মাকে নির্যাতনের প্রতিবাদে এলাকাবাসির মানববন্ধন সরকার নির্ধারিত দামে বিক্রি হচ্ছে না আলু
পিস্তল ও গুলিসহ সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক সরদার মুজিব আটক

পিস্তল ও গুলিসহ সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক সরদার মুজিব আটক

এসভি ডেস্ক: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ঘোষণা ছাড়াই পিস্তল ও গুলি নিয়ে প্রবেশ করায় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও সরদার মুজিবকে আটক করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

শুক্রবার সন্ধ্যায় বিমানবন্দর কর্তৃপক্ষ ৩৫ রাউন্ড গুলিসহ তার কাছ থেকে পিস্তল জব্দ করে। পরে তাকে বিমানবন্দর থানায় সোপার্দ করে বিমান বন্দর কর্তৃপক্ষ।

শাহজালাল বিমানবন্দরের এভিয়েশন সিকিউরিটির (এভসেক) পরিচালক নূর আলম সিদ্দিকী বলেন, আটক মুজিবের সন্ধ্যা ৭টার নভোএয়ারের ফ্লাইটে ঢাকা থেকে যশোর যাওয়ার কথা ছিল। কিন্তু সন্ধ্যা ৬টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ রুটে প্রবেশের সময় পিস্তলসহ তাকে আটক করা হয়।

তিনি আরো বলেন, অস্ত্র নিয়ে প্রবেশ করলেও কোনো ধরনের ঘোষণা দেননি তিনি। পরবর্তীতে বিমানবন্দরে স্ক্যানিংয়ের সময় নিরাপত্তাকর্মীরা তার অস্ত্র সনাক্ত করে। তিনি নিজেকে সাতক্ষীরা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক হিসেবে পরিচয় দেন। মামলা দিয়ে তাকে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান বিমানবন্দর কর্মকর্তা নূর আলম সিদ্দিকী।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT