পিস্তল ও গুলিসহ সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক সরদার মুজিব আটক – Satkhira Vision

January 22, 2021, 6:34 am

সংবাদ শিরোনাম :
এনইউবিটি খুলনাতে ট্যালেন্ট সার্চ প্রতিযোগিতার রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন সাতক্ষীরা: সেঁজুতিকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে কদমতলা প্রেসক্লাব কলারোয়া: ১২২ বোতল ফেনসিডিলসহ দুই ব্যক্তি আটক কলারোয়া: মাদ্রাসা শিক্ষক সমিতির সভাপতি মুজিবর, সাধারণ সম্পাদক তৌহিদূর সাতক্ষীরা: তলুইগাছা সীমান্ত হতে গাঁজা ও ইলিশ মাছ উদ্ধার কুশখালী ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী ইকবাল হোসেনের নির্বাচনী অফিস উদ্বোধন প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বল্লী ইউপির সাবেক চেয়ারম্যান সাতক্ষীরা পৌর নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন বিএনপি মনোনিত প্রার্থী চিশতি সাতক্ষীরা: ২ কেজি গাঁজাসহ কুশখালীর সবুর গ্রেপ্তার সাতক্ষীরাঃ পৌর নির্বাচনে মেয়র পদে মনোনয়ন জমা দিলেন নাসিম ফারুক খান মিঠু
পিস্তল ও গুলিসহ সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক সরদার মুজিব আটক

পিস্তল ও গুলিসহ সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক সরদার মুজিব আটক

এসভি ডেস্ক: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ঘোষণা ছাড়াই পিস্তল ও গুলি নিয়ে প্রবেশ করায় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও সরদার মুজিবকে আটক করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

শুক্রবার সন্ধ্যায় বিমানবন্দর কর্তৃপক্ষ ৩৫ রাউন্ড গুলিসহ তার কাছ থেকে পিস্তল জব্দ করে। পরে তাকে বিমানবন্দর থানায় সোপার্দ করে বিমান বন্দর কর্তৃপক্ষ।

শাহজালাল বিমানবন্দরের এভিয়েশন সিকিউরিটির (এভসেক) পরিচালক নূর আলম সিদ্দিকী বলেন, আটক মুজিবের সন্ধ্যা ৭টার নভোএয়ারের ফ্লাইটে ঢাকা থেকে যশোর যাওয়ার কথা ছিল। কিন্তু সন্ধ্যা ৬টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ রুটে প্রবেশের সময় পিস্তলসহ তাকে আটক করা হয়।

তিনি আরো বলেন, অস্ত্র নিয়ে প্রবেশ করলেও কোনো ধরনের ঘোষণা দেননি তিনি। পরবর্তীতে বিমানবন্দরে স্ক্যানিংয়ের সময় নিরাপত্তাকর্মীরা তার অস্ত্র সনাক্ত করে। তিনি নিজেকে সাতক্ষীরা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক হিসেবে পরিচয় দেন। মামলা দিয়ে তাকে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান বিমানবন্দর কর্মকর্তা নূর আলম সিদ্দিকী।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT