দুই লাখ ভোটারের মুখে নৌকার স্লোগানে মুখরীত কলারোয়ার জনপদ – Satkhira Vision

May 11, 2021, 7:10 am

দুই লাখ ভোটারের মুখে নৌকার স্লোগানে মুখরীত কলারোয়ার জনপদ

দুই লাখ ভোটারের মুখে নৌকার স্লোগানে মুখরীত কলারোয়ার জনপদ

ফিরোজ জোয়ার্দ্দার: সাতক্ষীরার কলারোয়ার ইতিহাসে এই প্রথম পাঁচ হাজার মটর সাইকেল বহর নিয়ে নৌকা প্রতীকের স্লোগানে স্লোগানে মুখরীত কলারোয়ার জনপদ। শেষ মুহুর্তে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচনের প্রচার- প্রচারণায়।

সবার কাছে একটি নাম উন্নয়নের নৌকা। নৌকা হলো উন্নয়নের প্রতীক। রাষ্ট্রীয় প্রতীক, জাতীর প্রতীক এবং স্বাধীনতা প্রতীক। দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ। এ আওয়ামীলীগের প্রতীক নৌকা। বঙ্গবন্ধুর আদর্শের বিশ্বাসী আওয়ামীলীগের প্রকৃত নেতাকর্মীরা অবশ্যই নৌকাকে বিজয়ী করার জন্য ভুমিকা রাখবেন। আওয়ামীলীগের বিরুদ্ধে আওয়ামী লীগের প্রার্থী। স্বতন্ত্র প্রার্থী মানে তাকে দলে না মানা বা দলের সিদ্ধান্তের বাহিরে গিয়ে নিজেই প্রার্থী হয়ে ভোট করা।

শুক্রবার (২২ ই মার্চ) দুপুরের পর থেকে উপজেলা ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভা মিলে পাঁচ হাজার মটর সাইকেল বহর নিয়ে বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে নৌকার জয়গানে মুখরীত ভোটারদের মুখে মুখে। উপজেলার প্রায় ২ লাখ ভোটারদের মুখে ৪ লাখ ঠোঁট একত্রিত হয়ে নৌকার স্লোগানে স্লোগানে মুখরীত নির্বাচনী উৎসবে উৎজীবিৎ নৌকা। সকল শ্রেণী পেশার মানুষের কাছে নৌকার ধ্বনিতে জয় গানে গানে আনন্দ উল্লাস করছেন সব বয়সি মানুষ। তাদের পছন্দের প্রার্থীকে নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রেখে আগামী দিন পথ চলায় হবে লক্ষ্যে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT